বিদ্যুৎস্পৃষ্টে ওয়েল্ডিং কারখানার ২ শ্রমিকের মৃত্যু

ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ | ২৯ কার্তিক ১৪২৫

বিদ্যুৎস্পৃষ্টে ওয়েল্ডিং কারখানার ২ শ্রমিকের মৃত্যু

ঢামেক প্রতিনিধি ৭:২৯ অপরাহ্ণ, নভেম্বর ০৭, ২০১৮

বিদ্যুৎস্পৃষ্টে ওয়েল্ডিং কারখানার ২ শ্রমিকের মৃত্যু

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওয়েল্ডিং কারখানায় কর্মরত দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন— শুভ চন্দ্র রায় (২৬)  ও মো. শুভ হোসেন (৩৫) । বুধবার সকালে সবুজবাগের দক্ষিণ মাদারটেক বাগানবাড়ি এলাকায় এ ঘটনা ঘটেছে। এসময় তারা জৈনক ইউনূসের বাড়ির তৃতীয় তলার বারান্দায় গ্রিলের কাজ করছিলেন। তখন বৈদ্যুতিক তারের সংস্পর্শে বিদ্যুৎস্পৃষ্টহন। আহতাবস্থায় পরে তাদের মুগদা মেডিকেল কলেজ ও জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুর রহমান খান এ তথ্য জানান।

তিনি বলেন, পরে খবর পেয়ে পুলিশ মুগদা হাসপাতাল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে নিয়ে যায়।

এসআই সাইফুর রহমান খান আরো জানান, শুভ চন্দ্র রায় নীলফামারী সদর উপজেলার উত্তরপাঠো কামারী গ্রামের ফিরত চন্দ্র রায়ের ছেলে। বর্তমানে রাজারবাগ ব্যাংক কলোনি সিরাজ পাঠানের বাড়িতে ভাড়া থাকতেন তিনি।

আর মো. শুভ হোসেন মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানার কামার গাঁও গ্রামের এমদাদ হোসেনের ছেলে। তিনি বর্তমানে ৯৪ রাজারবাগ ব্লু বার্ড স্কুল এর সামনে সোহরাবের গ্রিলের দোকানে থাকতেন।

এমআর/এফএম