বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় ভাই খুন

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ | ৩ অগ্রহায়ণ ১৪২৫

বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় ভাই খুন

পরিবর্তন প্রতিবেদক ৬:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ০৪, ২০১৮

বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় ভাই খুন

রাজধানীর শ্যামপুরের জুরাইন মাজার গেট এলাকায় ছুরিকাঘাতে শেখ ইসলাম পাভেল সিকদার (২২) নামে এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়।

নিহতের চাচা সবুজ সিকদার পরিবর্তন ডটকমকে জানান, বোনকে উত্যক্ত করায় শনিবার রাত সাড়ে ১০টার দিকে জুরাইনের মাজার গেট এলাকায় তুহিন, শাহিন, মাসুম, ইরফান রাব্বীসহ ৭/৮জন যুবকের সঙ্গে বাকবিতন্ডায় জড়ায় পাভেল। এক পর্যায়ে যুবকরা পাভেলের পেটে ছুরিকাঘাত করে। পরে  তাকে উদ্ধার করে রাত পৌনে ১২টায় ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, নিহত পাভেল পটুয়াখালীর বাউফল উপজেলার কেশবপুর গ্রামের মনির হোসেন সিকদারের ছেলে।দুই ভাইবোনের মধ্যে পাভেল ছিল সবার বড়। তার পরিবার বর্তমানে পশ্চিম জুরাইনের মাজার গেট এলাকায় বাস করে।

শ্যামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর খান জানান, অজ্ঞাতনামা সাত-আটজন দুর্বৃত্তের ছুরিকাঘাতে ওই যুবকের মৃত্যু হয়েছে। এরই মধ্যে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে, রিপোর্টের জন্য অপেক্ষা করছি। জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

এমআর/পিএসএস