ডিএমপির ৯ জন সহকারী কমিশনারকে বদলি

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ | ৬ আশ্বিন ১৪২৫

ডিএমপির ৯ জন সহকারী কমিশনারকে বদলি

পরিবর্তন প্রতিবেদক ১২:২৬ পূর্বাহ্ণ, আগস্ট ১৯, ২০১৮

ডিএমপির ৯ জন সহকারী কমিশনারকে বদলি

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সহকারী কমিশনার পদমর্যাদার ৯ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। শনিবার ডিএমপি সদর দফতর থেকে এক অফিস আদেশে এ বদলি করা হয়।

বদলি হওয়া কর্মকর্তাদের মধ্যে- ডিএমপি’র ডিপ্লোমেটিক সিকিউরিটি বিভাগের সহকারী কমিশনার মো. হান্নানুল ইসলামকে সহকারী পুলিশ কমিশনার গোয়েন্দা-উত্তর, মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের সহকারী কমিশনার সুমন কান্তি চৌধুরীকে সহকারী পুলিশ কমিশনার গোয়েন্দা-উত্তর, বুনিয়াদী প্রশিক্ষণ হতে প্রত্যাগত সহকারী কমিশনার মো. মাহামুদ হাসানকে সহকারী পুলিশ কমিশনার গোয়েন্দা-পশ্চিম হিসেবে বদলি করা হয়েছে।
এছাড়া সহকারী কমিশনার তাহসীনা আরিফকে সহকারী কমিশনার (প্রশাসন-ট্রাফিক পশ্চিম), সহকারী কমিশনার এম এম মঈনুল ইসলামকে সহকারী কমিশনার ডিপ্লোমেটিক সিকিউরিটি, সহকারী কমিশনার আবুল হাসানকে সহকারী পুলিশ কমিশনার (প্রটেকশন), সহকারী কমিশনার ধ্রুব জ্যোতির্ময় গোপকে সহকারী কমিশনার (সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম), সহকারী কমিশনার মো. মাহমুদ খানকে সহকারী কমিশনার (বাংলাদেশ সচিবালয়-নিরাপত্তা) ও মোহাম্মদ তয়াছির জাহান বাবুকে সহকারী কমিশনার মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস হিসেবে বদলি করা হয়েছে।

পিএসএস/এএল/