শহীদ সাংবাদিক সেলিনা পারভীনের ছেলের লাশ মিলল রেললাইনে

ঢাকা, বুধবার, ১৫ আগস্ট ২০১৮ | ৩১ শ্রাবণ ১৪২৫

শহীদ সাংবাদিক সেলিনা পারভীনের ছেলের লাশ মিলল রেললাইনে

পরিবর্তন প্রতিবেদক ৩:৪৭ অপরাহ্ণ, জুন ১৪, ২০১৮

print
শহীদ সাংবাদিক সেলিনা পারভীনের ছেলের লাশ মিলল রেললাইনে

খিলগাঁওয়ে রেল লাইনে পাওয়া অজ্ঞাত লাশের পরিচয় পাওয়া গেছে। মরদেহটি একাত্তরে শহীদ বুদ্ধিজীবী সাংবাদিক সেলিনা পারভীনের ছেলে সুমন জাহিদের (৫২)।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াসিন আহমেদ ফারুক পরিবর্তন ডটকমকে এ তথ্য জানান।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে সকাল ১০টার দিকে রেললাইন পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়েন সুমন জাহিদ। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে দুপুরে আমরা তার লাশ উদ্ধার করি। দুর্ঘটনায় তার দেহ থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে গেছে।

ইয়াসিন আহমেদ আরো বলেন— নিহত সুমন জাহিদ একাত্তরে শহীদ বুদ্ধিজীবী সাংবাদিক সেলিনা পারভীনের ছেলে বলে আমরা জানতে পেরেছি। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য তার লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শাজাহানপুর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মাবুদ পরিবর্তন ডটকমকে বলেন, নিহত সুমন জাহিদ শহীদ বুদ্ধিজীবী সাংবাদিক সেলিনা পারভীনের ছেলে। এছাড়াও তিনি আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত দুই জনের বিরুদ্ধে সাক্ষী ছিলেন বলেও আমরা জানতে পেরেছি।

তিনি বলেন— ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে বলেই প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি। রেলওয়ে এলাকা থেকে লাশ উদ্ধার হওয়ায় বিষয়টি রেল পুলিশই দেখছে।

প্রসঙ্গত, সুমন জাহিদ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত পলাতক চৌধুরী মাঈনুদ্দিন ও আশরাফুজ্জামান খানের বিরুদ্ধে সাক্ষী ছিলেন।

সর্বশেষ তিনি বেসরকারি ফারমার্স ব্যাংকে চাকরিরত ছিলেন। এর আগে সুমন বেসরকারি টেলিভিশন চ্যানেল নাইনে সিনিয়র এক্সিকিউটিভ অ্যাকাউন্ট্যান্ট ছিলেন। পরিবার নিয়ে সুমন জাহিদ রাজধানীর উত্তর শাজাহানপুরে থাকতেন।

পিএসএস/এফএম

আরও পড়ুন...
খিলগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু

 
.


আলোচিত সংবাদ