ফেসবুকে অসামাজিক কার্যকলাপ, ৭ জন আটক 

ঢাকা, বুধবার, ১৮ জুলাই ২০১৮ | ৩ শ্রাবণ ১৪২৫

ফেসবুকে অসামাজিক কার্যকলাপ, ৭ জন আটক 

পরিবর্তন প্রতিবেদক ৬:৪৩ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০১৮

print
ফেসবুকে অসামাজিক কার্যকলাপ, ৭ জন আটক 

ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে অনলাইন এস্কর্টস সার্ভিস প্রোভাইডার পরিচয়ে অসামাজিক কার্যকলাপ করছে একটি চক্র। চক্রটির সাত সদস্যকে আটক করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি)।

সিটিটিসি সূত্রে জানা গেছে, আটককৃতরা ফেসবুক, ইউটিউবসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে এস্কর্টস সার্ভিস প্রোভাইডার পরিচয় দিয়ে বিভিন্ন বয়সের নারীদের নিয়ে ব্যবসা করে আসছিল। 

তারা বিভিন্নভাবে ফেসবুক ও অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে অশালীন ছবি ও মোবাইল নম্বর পাঠিয়ে নানা ধরনের প্রচারণা চালাতো। 

সোমবার ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের সহকারী কমিশনার (এসি) সুমন কান্তি চৌধুরী পরিবর্তন ডটকমকে এসব তথ্য নিশ্চিত করেন। 

তিনি বলেন, রোববার সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত সিটিটিসির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগের ডিজিটাল ফরেনসিক টিম গুলশান ও বাড্ডা এলাকায় অভিযান করে চক্রটির সাত সদস্যকে আটক করে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হয়েছে।

আটককৃতরা হলেন- মাহমুদ (২২), আসিফ হাসান তুষার (২৮), কাজী কাদের নেওয়াজ (২৫), রেজওয়ান উল হায়দার (২৮), সৈয়দ বিপ্লব হাসান (২৩), মোস্তফা মোশারফ (২৫) ও নুরুন্নাহার নুরী (১৯)।

তাদের কাছ থেকে ৪টি মোবাইল, ১টি ট্যাব, ১টি হার্ডডিস্ক, ডিজে পার্টিতে প্রবেশের টিকিট ১৩টি ও ডিজে পার্টির ৯টি পোস্টার জব্দ করা হয় বলেও জানান এসি সুমন চৌধুরী। 

পিএসএস/এএল

 

 
.



আলোচিত সংবাদ