শ্যামপুর ইকোপার্কে রাইডের রড লেগে শিশুর মৃত্যু

ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ | ১০ আশ্বিন ১৪২৫

শ্যামপুর ইকোপার্কে রাইডের রড লেগে শিশুর মৃত্যু

জ্যেষ্ঠ প্রতিবেদক ৮:৪০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০১৮

শ্যামপুর ইকোপার্কে রাইডের রড লেগে শিশুর মৃত্যু

রাজধানীর বুড়িগঙ্গার তীরে গড়ে উঠা শ্যামপুর ইকোপার্কের রাইডে চড়ে প্রাণ গেলো আফসানা (৪) নামে এক শিশুর। রাইড ঘুরার সময় মায়ের কোল থেকে দাঁড়ালে লোহার রডের সাথে বাড়ি লাগে আফসানার। এতে তার মাথা ফেটে যায়।

আফসানা যাত্রাবাড়ির গ্রিন স্কলার ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের প্লে গ্রুপের ছাত্রী। সে দনিয়ার দক্ষিণ কুতুবখালী শাহীন মসজিদ রোডের মো. আসলাম মোল্লা ও মনোয়ারা সিকদার দম্পতির বড় সন্তান।

বাবা আসলাম মোল্লার মোবাইল সার্ভিসিংয়ের দোকান আছে। মা মনোয়ারা সিকদার জনতা ব্যাংকের স্থানীয় শাখায় কর্মরত।

মনোয়ারা সিকদার জানান, শনিবার আমার অফিস ও আফসানার স্কুল ছুটি থাকায় মেয়ে পার্কে যাবার বায়না ধরে। বিকেল ৪টার দিকে তার বাবা, দেড় বছরের ছোট ভাই আযান মোল্লাসহ আমরা ৪ জন শ্যামপুর ইকোপার্কে যাই।

৫টার দিকে আমরা সবাই একটি রাইডে উঠি। রাইড ঘুরার সময় আমার কোল থেকে আফসানা দাঁড়ালে রাইডের লোহার রডের সাথে বাড়ি লেগে মাথা ফেটে যায়।

দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢামেকের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশের ঢাকা মেডিকেল ক্যাম্পের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া পরিবর্তন ডটকমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য লাশ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

এমআর/এএফ/এএল