বেকায়দায় পড়ে ভারতীয় পাসপোর্টের আবেদন অক্ষয়ের!

ঢাকা, রবিবার, ১৯ জানুয়ারি ২০২০ | ৬ মাঘ ১৪২৬

বেকায়দায় পড়ে ভারতীয় পাসপোর্টের আবেদন অক্ষয়ের!

পরিবর্তন ডেস্ক ২:০৩ অপরাহ্ণ, ডিসেম্বর ০৭, ২০১৯

বেকায়দায় পড়ে ভারতীয় পাসপোর্টের আবেদন অক্ষয়ের!

আপনি কি ভারতীয়? যদি ভারতীয় হন তাহলে আপনার কাছে পাসপোর্ট নেই কেন? ভক্তদের এই প্রশ্ন একাধিকবার শুনতে হয়েছে বলিউড সুপারস্টার অক্ষয় কুমারকে। ভারতীয় নাগরিক হয়ে কী করে তিনি কানাডিয়ান পাসপোর্ট ব্যবহার করছেন! এতে ক্ষোভ প্রকাশ করেছেন তার ভক্তরা।

ভারতীয় সংবাদ মাধ্যম ‘মহানগর ২৪x৭’— এর প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে অনুরাগীদের এমন সব প্রশ্নে বেকায়দায় পড়তে হয় অভিনেতাকে। অনুষ্ঠানে তাকে প্রশ্ন করা হয়েছিল, কবে তিনি ভারতীয় পাসপোর্টের জন্য আবেদন করবেন?

উত্তরে অক্ষয় বলেছেন, ‘আমি পাসপোর্টের জন্য আবেদন করেছি। আমি একজন ভারতীয় কিন্তু সবসময় একজন ভারতীয় হওয়ার প্রমাণ যে এভাবে দিতে হবে তা আমি স্বপ্নেও ভাবতে পারি না। আমার স্ত্রী এবং বাচ্চারা ভারতীয়। আমি এখানেই থাকি এবং কর দেই।’

কানাডার পাসপোর্ট থাকার বিষয়ে অভিনেতা আরও বলেছেন, ‘ইন্ডাস্ট্রিতে একটা সময় ছিল যখন আমার ১৪টি ছবি ফ্লপ হয়ে যায়। এরপর আমি বুঝতে পারি আমার আর কিছু হবে না এখানে। আমার এক কাছের বন্ধু থাকেন কানাডায়। সে আমাকে সেখানে যাওয়ার পরামর্শ দিয়েছিল। এরপর আমি কানাডিয়ান পাসপোর্টের জন্য আবেদন করি এবং পেয়েও যাই। কিন্তু আমার ১৫তম ছবি বক্স অফিসে ভাল ব্যবসা করে। তারপর আর পিছনে ফিরে তাকাতে হল না। এখানেই থেকে গেলাম। আর পাসপোর্ট পরিবর্তনের বিষয়েও ভাবিনি।’

মুক্তির অপেক্ষায় রয়েছে অক্ষয়ের ‘গুড নিউজ’ মুভি। মূল চরিত্রে অভিনয় করেছেন অক্ষয়, কারিনা কাপুর খান, কিয়ারা আদভানি ও দিলজিৎ দোসান্থ।

এসকে

 

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও