কান দিয়ে রক্ত পড়লেও শুটিং চালিয়ে যান ঐশ্বরিয়া

ঢাকা, রবিবার, ১৯ জানুয়ারি ২০২০ | ৬ মাঘ ১৪২৬

কান দিয়ে রক্ত পড়লেও শুটিং চালিয়ে যান ঐশ্বরিয়া

পরিবর্তন ডেস্ক ১:০৬ অপরাহ্ণ, ডিসেম্বর ০৭, ২০১৯

কান দিয়ে রক্ত পড়লেও শুটিং চালিয়ে যান ঐশ্বরিয়া

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস ‘দেবদাস’ বড় পর্দায় নিয়ে আসেন পরিচালক সঞ্জয় লীলা বানসালি। পারো অর্থাৎ পার্বতীর ভূমিকায় ছিলেন ঐশ্বরিয়া।শুটিং এর সময় কান দিয়ে রক্ত বের হতে থাকে পার্বতীর তারপরও শুটিং চালিয়ে যান তিনি।

ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, সঞ্জয় লীলার ছবি মানেই যে কিলো কিলো ভারি গয়না পড়তে হয়। শুটিংয়ের সময়ে বিখ্যাত  গান ‘ডোলা রে ডোলা’-র শুট চলছে স্টুডিওতে। লাল পাড় সাদা শাড়িতে বঙ্গললনা অবতারে মাধুরী-ঐশ্বরিয়া পাল্লা দিয়ে নেচে চলেছেন।

সরোজ খানের কোরিয়োগ্রাফি। পান থেকে চুন খসলেই জুটবে বকা। এমন সময়েই ঐশ্বরিয়ার কান থেকে রক্ত বেরোতে শুরু করে। প্রোডাকশনের সবাই হতবাক হয়ে যায়। অতিরুক্ত ভারি গয়না পরেই এমন অবস্থা হয়েছিল তার। সে অবস্থাতেও কিন্তু শুটিং থামাননি তিনি। চালিয়ে গেছেন পুরোদমে।

এদিকে পরিচালক ‘পারো’-র চরিত্রের জন্য প্রথম পছন্দ করে ছিলেন কারিনাকে,তবে কারিনার মা আপত্তি করাই তিনি ঐশ্বরিয়াকে নিয়েছিলেন। অ্যাশ কে নিয়ে যে ভুল করেননি পরিচালক সে প্রমাণ ভালো ভাবে দিয়েছিলেন জুনিয়র বচ্চন পত্নী। 

 অভিনয়টা যে দক্ষতার সঙ্গে করতে পারেন তার প্রমাণও মিলে যায় আরও একবার। ২০১৯-এ এসেও ‘ডোলা রে’-র গানে মেতে ওঠে আট থেকে আশি। ছবিতে দেবদাস চরিত্রে  ছিলেন শাহরুখ খান আর চন্দ্রমুখীর চরিত্রে মাধুরী দীক্ষিত।

এসকে

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও