উচ্চতা নিয়ে মশকরা, ফুঁসে উঠলেন নেহা কক্কর

ঢাকা, বুধবার, ২২ জানুয়ারি ২০২০ | ৯ মাঘ ১৪২৬

উচ্চতা নিয়ে মশকরা, ফুঁসে উঠলেন নেহা কক্কর

পরিবর্তন ডেস্ক ৩:২৪ অপরাহ্ণ, ডিসেম্বর ০৬, ২০১৯

উচ্চতা নিয়ে মশকরা, ফুঁসে উঠলেন নেহা কক্কর

তার গানের তালে নাচতে শুরু করেন সবাই। পার্টিতে গিয়েও নাচতে শুরু করেন তার গানে। অথচ, প্রকাশ্যে তাকে নিয়ে মজা, মশকরা হচ্ছে। লজ্জা করে না, তার সম্পর্কে এই ধরনের কথা বলতে? তাকে নিয়ে মশকরা করতে? কিকু শারদা এবং গৌরব গেরাকে নিয়ে এভাবেই ফুঁসে উঠলেন নেহা কক্কর।

সম্প্রতি একটি রিয়েলিটি শোয়ের মঞ্চে নেহা কক্করকে নিয়ে মজা, মশকরা করতে শুরু করেন কিকু শারদা এবং গৌরব গেরা। কখনো নেহার গান নিয়ে মশকরা করতে দেখা যায় আবার কখনো নেহার উচ্চতা নিয়ে। এরপরই কিকু এবং গৌরবের বিরুদ্ধে ফুঁসে ওঠেন বলিউড গায়িকা।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে কিকু এবং গৌরবের বিরুদ্ধে বিষোদগার করে দীর্ঘ স্টেটাস শেয়ার করেন নেহা কক্কর। সেখানেই তিনি বলেন, তার গান চালিয়ে যখন নাচগান করা হচ্ছে, তখন তাকে নিয়ে মজা, মশকরা করতে কেউ পিছপা হচ্ছেন না। কেনো এই ধরনের মজা করা হচ্ছে বলে প্রশ্ন তোলেন তিনি। পাশাপাশি তার নাম নিয়ে মজা করাও এবার বন্ধ করা হোক বলেও মন্তব্য করেন নেহা। যারা এই ধরনের কথা বলেন, এবার তাদের লজ্জা হওয়া উচিত বলেও মন্তব্য করেন বলিউড গায়িকা।

শুধু নেহা নন, বোনের বিষয়ে ফুঁসে ওঠেন টনি কক্করও। তিনি বলেন, তার বোন ছোট শহরের মেয়ে। কড়া পরিশ্রম করে তবেই বি টাউনে নিজের জায়গা তৈরি করেছেন। তারপর যখন সেই মানুষের উচ্চতা নিয়ে মজা, মশকরা করা হয়, তখন তাক কেমন লাগে, কখনো কেউ ভেবে দেখেছেন বলে প্রশ্ন তোলেন টনি কক্কর। ঈশ্বর যেভাবে মানুষকে তৈরি করেছেন, তাকে নিয়ে কেন সব সময় মশকরা করা হচ্ছে বলেও প্রশ্ন তোলেন টনি। পাশাপাশি একজন সফল মানুষ সম্পর্কে এই ধরনের মন্তব্য করে তার কেরিয়ারের কতটা ক্ষতি করা হচ্ছে, সে বিষয়েও প্রশ্ন তোলেন টনি কক্কর।

ইসি/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও