ছেলেমেয়ের উপস্থিতিতে সৌরভকেই বিয়ে করলেন জুন

ঢাকা, শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯ | ৩০ অগ্রহায়ণ ১৪২৬

ছেলেমেয়ের উপস্থিতিতে সৌরভকেই বিয়ে করলেন জুন

পরিবর্তন ডেস্ক ৫:২০ অপরাহ্ণ, ডিসেম্বর ০২, ২০১৯

ছেলেমেয়ের উপস্থিতিতে সৌরভকেই বিয়ে করলেন জুন

অভিনেত্রী জুন মালিয়া ও সৌরভ চট্টোপাধ্যায়ের বিয়ের গুঞ্জন আগেই চলছিল। বিগত মাসেই শোনা গিয়েছিল দীর্ঘদিনের বন্ধু সৌরভকে বিয়ে করতে চলেছেন জুন।

৩০ নভেম্বর পরিবারের উপস্থিতিতে বিয়ে করলেন জুন-সৌরভ। বিয়ের দিন মেয়ের বাড়ির লোকেরা লাল পোশাকে সেজেছিল। তবে ইন্ডাস্ট্রির পক্ষে কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুই উপস্থিত ছিলেন বিয়েতে।

এই সময়ের এক প্রতিবেদনে বলা হয়, বিয়েতে লাল পোশাক পরেছিল জুনের ছেলে-মেয়ে শিবাঙ্গিনী ও শিবেন্দ্র। ডিজাইনার দেব ও নীলের পোশাকে সেজেছিলেন জুন। আর সৌরভের পরনে ছিল সাদা পোশাক। মোমিনপুরের ওয়্যারহাউসে বসে বিয়ের আসর। বিয়ের আসরে উপস্থিত ছিলেন সস্ত্রীক পরিচালক অরিন্দম শীল। এদিন বিয়ের আসর থেকে ছবি পোস্ট করলেন অরিন্দম শীল।

জুনের ছেলে-মেয়েরাও এই বিয়েতে আনন্দিত। জুন জানিয়েছেন, তার সাথে সৌরভের সম্পর্ক ভীষণ পরিণত। শিবাঙ্গিনী আর শিবেন্দ্রর সাথেও সৌরভের সম্পর্ক খুব ভালো। এখন জুনের ছেলে পাইলট আর মেয়ে সহকারী পরিচালক হিসেবে কাজ করতে শুরু করেছেন।

জুনের মতে সৌরভ খুব ব্যালেন্স করে চলতে জানে। ২০০৫ সালে একটি ক্রিকেট ম্যাচে তার সঙ্গে সৌরভের আলাপ। সেখান থেকেই তাদের বন্ধুত্ব শুরু হয়। প্রফেশনাল ও পার্সোনাল- এই দুটো জীবনকে তারা সবকিছুর থেকে আলাদা রাখেন। চারদিনের ছুটি কাটিয়ে দুজনেই কাজে ফিরে যাবেন।

এই মুহূর্তে জুন ব্যস্ত তার সাঁঝের বাতি সিরিয়ালের শ্যুটিং নিয়ে। সিরিয়ালের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র মল্লিকার ভূমিকায় অভিনয় করছেন তিনি। তাই মাত্র চারদিনের ছুটি নিয়েছেন তিনি শ্যুটিং থেকে।

এসকে/এইচআর

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও