দাম্পত্যের ১৭ বছর পার করলেন প্রসেজিৎ-অর্পিতা

ঢাকা, শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯ | ৩০ অগ্রহায়ণ ১৪২৬

দাম্পত্যের ১৭ বছর পার করলেন প্রসেজিৎ-অর্পিতা

পরিবর্তন ডেস্ক ১:৪২ অপরাহ্ণ, ডিসেম্বর ০২, ২০১৯

দাম্পত্যের ১৭ বছর পার করলেন প্রসেজিৎ-অর্পিতা

কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে প্রিয় জুটির প্রসেনজিৎ ও অর্পিতা জুটি। বাস্তব জীবনেও তারা দারুণ সফল জুটি। ১ ডিসেম্বর বিয়ের ১৭ বছরের পার করলন তারা। বিবাহবার্ষিকী উপলক্ষে  নিজেদের কিছু পুরনো মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অর্পিতা।

দেশটির এই সময়ের খবরের প্রতিবেদনে বলা হয়, বিয়ের ছবির সাথে তাদের পুরনো অ্যালবাম থেকেও বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন অর্পিতা। ছবিতে প্রসেনজিতের বোন পল্লবীও রয়েছেন। অর্পিতা ও প্রসেনজিতের পুত্রসন্তান তৃষানজিতও রয়েছে।

এক সাক্ষাৎকারে জানা যায়, প্রসেনজিতের ছেলে দেশের বাহিরে থাকে। বাড়িতে আসার সময় এয়ারপোর্টে গিয়ে ছেলেকে নিয়ে আসার দায়িত্ব অর্পিতার। আর সি-অফের দায়িত্ব অবশ্যই প্রসেনজিতের।

বিয়ের এত বছর পরেও তাদের সম্পর্ক দারুণ সুন্দর। কাজের জন্য এক সঙ্গে থাকা না হলেও অর্পিতা ও প্রসেনজিৎ দু'জনেই সুযোগ পেলে একে অপরের সঙ্গে সময় কাটান। তবে একটা জিনিস শুনলে অনেকেই অবাক হন, অর্পিতা প্রসেনজিৎকে সকলের মতো মাঝে মাঝে 'বুম্বাদা' বলেও ডেকে থাকেন।

অর্পিতার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবিগুলো নিমেষে ভক্তদের নজর কেড়ে নিয়েছে। অনেকেই তাদের প্রিয় জুটিকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন।

বিস্তারিত দেখতে এখানে ক্লিক করুন...

এসকে/জেডএস

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও