‘তানাজি’ ট্রেলারে ফিরছে মারাঠাদের ইতিহাস

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

‘তানাজি’ ট্রেলারে ফিরছে মারাঠাদের ইতিহাস

পরিবর্তন ডেস্ক ৫:০৪ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০১৯

‘তানাজি’ ট্রেলারে ফিরছে মারাঠাদের ইতিহাস

বলিউড সুপারস্টার কাজল আর শাহরুখ খানের সঙ্গে যার জুটি কয়েক দশক ধরে দর্শকের মনে জায়গা জুড়ে রয়েছে। লম্বা একটা বিরতি শেষে নতুন ছবি নিয়ে ফিরছেন অভিনেত্রী কাজল।

অপেক্ষার অবসান শেষে মুক্তি পেল অজয় দেবগনের আপকামিং ভেঞ্চার 'তানাজি’ এর ট্রেলার। ঘোষণা হওয়ার পর থেকেই এই ছবি নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা তৈরি হয়েছে। আগেই বিভিন্ন চরিত্রের পোস্টার প্রকাশ করেছিলেন অজয়। শুরু করেছিলেন ছবির ট্রেলার মুক্তির কাজও।

 

সোমবার তিনি প্রকাশ করেন এই ছবিতে কাজলের ফাস্ট লুক। পোস্টারে কাজলকে দেখা গেছে মারাঠি এক নারীর সাজে। পরনে শাড়ি, নাকে মারাঠি নাকছাবি। কপালে মারাঠি স্টাইলে টিপ, চোখে কাজল। এভাবেই মারাঠি ট্রাডিশানাল লুকে ধরা দিলেন কাজল।

ট্রেলার মুক্তি পাওয়ার পর ছবি নিয়ে ভক্তদের উৎসাহ আরো বেড়ে গিয়েছে। ভক্তরা সেই পোস্টার শেয়ার করে শুভেচ্ছা জানাচ্ছেন প্রিয় অভিনেত্রীকে।

৩ মিনিট ২১ সেকেন্ডের ট্রেলার দর্শকদের ইতিহাসে ফিরিয়ে নিয়ে গিয়েছে। অজয়, কাজল, ও সাইফকে বেশ মানানসই দেখিয়েছে। ছবিতে মারাঠা সাম্রাজ্যের দাপট ও ঐতিহ্যের কাহিনি তুলে ধরা হয়েছে। ট্রেলারে সংলাপ, যুদ্ধের দৃশ্য সবকিছু মিলিয়ে বিশেষভাবে প্রশংসার দাবি রাখবেন বলে সকলে মনে করছেন।

সোমবার বলি দুনিয়ার বন্ধুবান্ধবদের জন্য মুম্বইয়ে এই ফিল্মের একটি বিশেষ প্রিভিউয়ের আয়োজন করেন অজয়।সেখানে উপস্থিত ছিলেন বিখ্যাত পরিচালক সঞ্জয় লীলা বনসালি-সহ চলচ্চিত্র জগতের অন্যান্য তারকারা।

এসকে

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও