ট্রেলারেই বাজিমাৎ রানির মার্দানি টু

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

ট্রেলারেই বাজিমাৎ রানির মার্দানি টু

পরিবর্তন ডেস্ক ১:৫৭ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০১৯

ট্রেলারেই বাজিমাৎ রানির মার্দানি টু

সস্প্রতি মুক্তি পেয়েছে রানি মুর্খার্জি অভিনীত ‘মার্দানি টু’ ছবির ট্রেলার ।ছবিতে রানির মারদাঙ্গা রূপ সবার মন কেড়েছে।২০১৪ সালে রানির মার্দানি ছবিটিও পেয়েছিল দর্শকের ভালোবাসা। তারপর রানি মাতৃত্বকালীন ছুটিতে গিয়েছিলেন।

দেশটির আনন্দবাজার পত্রিকার একান্ত সাক্ষাৎকারে রানি তার নতুন ছবি সর্ম্পকে বলেন, ‘মার্দানি’ তে আমরা এমন সব বিষয় অ্যাড্রেস করতে চাই, যেখানে দেখানো হচ্ছে, একজন  নারী কিভাবে নারীদের বিরুদ্ধে হওয়া অত্যাচারের প্রতিবাদ করে। এই ছবির মধ্য দিয়ে আমরা সচেতনতা বাড়াতে চাই। 

এই ছবির ভিলেন মাত্র ২১ বছর বয়সের একটি ছেলে। কারও মুখ দেখে বোঝা যায় না, সে অপরাধী। এত কম বয়সি ছেলেদের মধ্যে কেন এই প্রবণতা তার নির্দিষ্ট কারণ ব্যাখ্যা করা মুশকিল। অভিভাবকদের ওপর খুব বড় একটা দায়িত্ব, একজন মা তার ছেলেকে কী শেখাচ্ছেন, পুরুষ অভিভাবক বাড়ির মেয়েদের সঙ্গে কেমন আচরণ করেন, সেটাও গুরুত্বপূর্ণ। ছোট ছেলেটি হয়তো তাদের দেখে অনেক কিছু শিখছে। সন্তানের সামনে বাবা-মা একে অপরকে সম্মান দিচ্ছে কি না, কেমন আচরণ করছে সেটাও জরুরি। অভিভাবকের আচরণের সাইকোলজিক্যাল প্রভাব পড়ে সন্তানের ওপর। 

প্রথম ছবি থেকে ভিন্নমাত্র পেয়েছে মার্দানি টু ।ছবির প্রোমোশনেও রয়েছে চমক। শিবানী শিবাজি রাও এই ছবি নিয়ে আশাবাদী। ‘মার্দানি টু’ ছবির প্রচারণার পাশাপাশি রানি নিয়মিত নতুন সিনেমার কাজ নিয়েও ব্যস্ত সময় পার করছেন।

এসকে

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও