এখন ভালো আছি, বিকেলে বাড়ি ফিরব: নুসরাত

ঢাকা, শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ | ২২ অগ্রহায়ণ ১৪২৬

এখন ভালো আছি, বিকেলে বাড়ি ফিরব: নুসরাত

পরিবর্তন ডেস্ক ৪:১৩ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০১৯

এখন ভালো আছি, বিকেলে বাড়ি ফিরব: নুসরাত

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূলের সংসদ সদস্য নুসরাত জাহান গুরুতর অসুস্থ।

গতকাল রোববার রাত সাড়ে ৯টার দিকে কলকাতা শহরের উপকণ্ঠের একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

বর্তমানে নুসরাত কিছুটা সুস্থ বোধ করছেন বলে জানিয়েছেন আনন্দবাজারকে। তিনি বলেন, ‘আমার শ্বাসকষ্টের সমস্যা অনেক দিনের। সেটা হঠাৎ বেড়ে যাওয়াতেই ভর্তি হতে হয়েছিল। এখন অনেকটা সুস্থ বোধ করছি। বিকেলবেলায় বাড়ি ফিরব।’

সূত্রের খবর, পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনা জেলার বসিরহাটের সংসদ সদস্য অভিনেত্রী নুসরাত অসুস্থ হয়ে পড়েন একসঙ্গে অনেক ওষুধ খেয়ে নেওয়ার কারণেই।

সম্ভবত ঘুমের ওষুধ খেয়েছিলেন তিনি। আইসিইউ-তে রাখা হয়েছে নায়িকাকে। হাসপাতালের পক্ষে নিয়ম মেনে, ফুলবাগান থানায় তাঁর ‘ড্রাগ ওভারডোজ’ নিয়ে রিপোর্টও করা হয়েছে।

রোববার নুসরাতের স্বামী নিখিলের জন্মদিন ছিল। সেই উপলক্ষে পরিবারের পক্ষ থেকে পার্টির আয়োজন করা হয়। সেই পার্টি চলাকালীন অসুস্থ হয়ে পড়েন নুসরত।

হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলে, তারা নুসরাতের অসুস্থতার কারণ এবং বর্তমান শারীরিক পরিস্থিতি নিয়ে কোনওরকম মুখ খুলতে অস্বীকার করেন।

নুসরাতের পরিবারের পক্ষ থেকে অবশ্য ঘুমের ওষুধ খেয়ে অসুস্থতার কথা ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ বলে উড়িয়ে দেওয়া হয়েছে।

সোমবার আনন্দবাজারকে নুসরাতের স্বামী নিখিল বলেন, ‘সব ঠিক আছে। চিন্তার কিছু নেই। আজই সন্ধের মধ্যে নুসরাত বাড়ি ফিরে যাবে। হাঁপানির সমস্যা বাড়ায় মারাত্মক শ্বাসকষ্ট শুরু হয়। এখন ভাল আছে নুসরাত।’

হাসপাতালের একটি খবর, রোববার রাতে নুসরাতকে ভর্তি করার পর জরুরি ভিত্তিতে প্রয়োজনীয় চিকিত্সার ব্যবস্থা নেওয়া হয়েছে। এখন তিনি বিপদমুক্ত। অবস্থা স্থিতিশীল। যদিও এখনও কিছুটা ঘুমের ঘোর রয়েছে।

এসকে

আরও পড়ুন...
হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে অভিনেত্রী নুসরাত

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও