এবার ওয়েব সিরিজে দেখা যাবে প্রসেনজিৎকে

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

এবার ওয়েব সিরিজে দেখা যাবে প্রসেনজিৎকে

পরিবর্তন ডেস্ক ১১:১৯ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০১৯

এবার ওয়েব সিরিজে দেখা যাবে প্রসেনজিৎকে

এ বছরের কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী মঞ্চে দেখা যায়নি তাকে। সেখান থেকেই শুরু হয়েছিল নানা ধরনের জল্পনা-কল্পনার। অনেকেই মনে করেছিলেন ২৫ তম কলকাতা আর্ন্তজাতিক ফিল্ম ফেস্টিভ্যালের চেয়ারম্যান পদ থেকে বাদ পড়াই এর মুখ্য কারণ।

যদিও তিনি পরে সাংবাদিকদের বলেছিলেন বিশেষ কাজের জন্য মুম্বাইয়ে থাকায় উপস্থিত থাকতে পারেননি। তিনি পশ্চিম বঙ্গের ফিল্ম ইন্ডাস্ট্রি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চে গোটা টলিউড উপস্থিত থাকলেও তার অনুপস্থিতি নজরে এসেছে নেটিজেনদের। পরে অবশ্য রবি এবং সোম এই দুদিনই তিনি ফেস্টিভ্যালে যান। নন্দনে সিনেমাও দেখেন।

এরপর রাজও প্রসেনজিৎ এর সঙ্গে একটি ছবি পোস্ট করেন তার সোশ্যাল মিডিয়ায়। সেখানেও হাসিমুখেই দেখা যায় বুম্বাদাকে।

ভারতীয় গণমাধ্যমগুলোর খবরে বলা হয়, এই হাসির পিছনে রয়েছে অন্য কারণ। শোনা যাচ্ছে বলিউডে একটি বড় চমক রয়েছে তার জন্য। সেক্রেড গেমস খ্যাত পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানের সঙ্গে কাজ করতে চলেছেন তিনি।

বিক্রমাদিত্যের পরিচালনায় একটি ওয়েব সিরিজ আসছে স্টারডাস্ট নামে। সেখানেই মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে প্রসেনজিৎকে। সিনে দুনিয়ায় দুই বিখ্যাত তারকা রাজ কাপুর ও অশোক কুমারের জীবনীর উপর ভিত্তি করেই তৈরি হচ্ছে এই ওয়েব সিরিজ। শ্যুটিং হবে মুম্বাই আর কলকাতা মিলিয়ে। এই সিরিজের যাবতীয় কাজ চূড়ান্ত করতেই মুম্বই গিয়েছিলেন প্রসেনজিৎ।

এআরই

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও