অমিতাভ বচ্চন অসুস্থ

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

অমিতাভ বচ্চন অসুস্থ

পরিবর্তন ডেস্ক ৪:৪২ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০১৯

অমিতাভ বচ্চন অসুস্থ

অমিতাভ বচ্চন। তিনি তারকাদেরও তারকা। তার সান্নিধ্য পেতে মুখিয়ে থাকেন সাংস্কৃতিক অঙ্গনের অসংখ্য ব্যক্তি। জনতা তাকে দেখার জন্য উন্মুখ।

বলা হচ্ছে, বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের কথা। রুপালি পর্দায় দুর্দান্ত  প্রতাপে রাজত্ব করে বিশ্বব্যাপী থাকা কোটি কোটি ভক্তের ভালোবাসা কুড়ানো এই অভিনেতার শারীরিক অবস্থা অবশ্য ভালো যাচ্ছে না। সম্প্রতি তার হাসপাতাল থেকে ফেরা ভক্তদের উদ্বেগের মাত্রা বাড়িয়েছে।

ইন্ডিয়া টিভি নিউজের প্রতিবেদনে বলা হয়, অসুস্থ অমিতাভ বচ্চনকে বিশ্রামে থাকতে বলা হয়েছে চিকিৎসকদের পক্ষ থেকে। আর বিশ্রামে থাকা অবস্থায় ভক্তদের বিভিন্ন আপডেট জানাতে সামাজিক যোগাযোগমাধ্যমের সাহায্য নিচ্ছেন তিনি।

সম্প্রতি অমিতাভ জানান, তার শরীর তাকে স্থির হওয়ার সংকেত দিচ্ছে। এমনকি অসুস্থতার কারণে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও যোগ দিতে পারেননি তিনি।

রোববার সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নিজের একটি ছবি শেয়ার করেন অমিতাভ। সেখানে তাকে বিছানায় শুয়ে মোজা পরিহিত অবস্থায় ফুটবল খেলা দেখতে দেখা যায়।

কিংবদন্তি অভিনেতা অমিতাভ সম্প্রতি তার ব্লগে জানান, কাজের স্মৃতিগুলো তার ভীষণ মনে পড়ছে। সেইসঙ্গে দেহ তাকে ধীর হয়ে যাওয়ার সংকেত দিচ্ছে। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উপস্থিত হতে না পারায় দুঃখ প্রকাশ করেন এই অভিনেতা।

আর প্রিয় তারকার এমন লেখা ও ছবিতে বেশ উৎকণ্ঠায় রয়েছেন ভক্তরা। তারা বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের সুস্থতা কামনা করছেন বিভিন্ন মাধ্যমে।

বিগ বচ্চনকে আগামীতে ধর্ম প্রডাকশনস ও ফক্স স্টুডিও প্রযোজিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে। চলতি বছরের বড়দিনে মুক্তি পাবে অয়ন মুখার্জির এ ছবি। এতে প্রধান চরিত্রে রয়েছেন রণবীর কাপুর, আলিয়া ভাট ও নাগার্জুন। এ ছাড়া তামিল সিনেমায় অভিষেক হতে চলেছে অমিতাভের।

 

এমএইচ

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও