মুক্তি পেল বলিউড খিলাড়ির ‘ফিলহাল’ (ভিডিও)

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

মুক্তি পেল বলিউড খিলাড়ির ‘ফিলহাল’ (ভিডিও)

পরিবর্তন ডেস্ক ৪:৫৮ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০১৯

মুক্তি পেল বলিউড খিলাড়ির ‘ফিলহাল’ (ভিডিও)

বলিউড খিলাড়ি অক্ষয় কুমারের প্রথম মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে শনিবার। ‘ফিলহাল’ নামের গানটি গেয়েছেন পাঞ্জাবি গায়ক বি প্র্যাংক। গানের গল্প একটি দুঃখের প্রেমকাহিনি। অক্ষয়ের সঙ্গে রোমান্টিক এই গানে জুটি বেঁধেছেন অভিনেত্রী কৃতী শ্যাননের ছোট বোন নুপূর শ্যানন।

ইনস্টাগ্রামে অক্ষয় কুমার শেয়ার করেছেন তার সদ্য প্রকাশিত মিউজিক ভিডিও ‘ফিলহাল’। ক্যাপশনে লিখেছেন, ‘অনেকেই আজকাল বলেন, ‘গানের মেলোডি কমে গেছে। আশা করি, ‘ফিলহাল’ তাদের সেই ধারণা পাল্টে দেবে। সবারই ভালো লাগবে গানটি।’

মিউজিক ভিডিওতে দেখা যায়, অক্ষয় কুমার একজন চিকিৎসক। তার সাবেক প্রেমিকা নুপূর শ্যানন সড়ক দুর্ঘটনায় আহত হয়ে তারই হাসপাতালে ভর্তি হয়েছেন। সেখানে অক্ষয়কেই তার অপারেশন করতে হচ্ছে। সেই সঙ্গে তার মনে পড়ছে পুরনো দিনের কথা।

এদিকে, ইউটিউবে প্রকাশিত হয়েছে ‘ফিলহাল’। একদিনের ব্যবধানে অর্থাৎ আজ (১০ নভেম্বর) মিউজিক ভিডিওটি ১ কোটি ৮০ লাখের উপরে ভিউ হয়েছে।

গানটি দেখে অনেকে মন্তব্য করেছেন, অক্ষয় ও ক্যাটরিনার ছবির রোমান্স ফিরে এসেছে। এ জন্য ‘সূর্যবংশী’ ছবির শুটিং সেট থেকে ক্যাটরিনার সঙ্গে একটি রোমান্টিক ভিডিও বানিয়ে সেটাও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বলিউড খিলাড়ি।

ওএস/জেডএস

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও