অবশেষে বন্ধু সৌরভের সঙ্গেই বিয়ের পিঁড়িতে জুন!

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

অবশেষে বন্ধু সৌরভের সঙ্গেই বিয়ের পিঁড়িতে জুন!

পরিবর্তন ডেস্ক ৭:৩৮ অপরাহ্ণ, নভেম্বর ০২, ২০১৯

অবশেষে বন্ধু সৌরভের সঙ্গেই বিয়ের পিঁড়িতে জুন!

আবারো বিয়ের পিঁড়িতে বসতে চলছেন জনপ্রিয় অভিনেত্রী জুন মালিয়া! শোনা যাচ্ছে দীর্ঘদিনের বন্ধু তথা ব্যবসায়ী সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন জুন। খবর জি২৪ঘণ্টা।  জানা যায়, আগামী পয়লা ডিসেম্বর হতে চলেছে বিয়ের জুন-সৌরভের বিয়ের অনুষ্ঠান!

প্রায় ২৩ বছর ধরে বাংলা ছবিতে দাপটের সঙ্গে অভিনয় করে চলেছেন জুন মালিয়া। 'লাঠি', 'হঠাৎ বৃষ্টি', 'নীল নির্জনে', 'পদক্ষেপ', '২২ শ্রাবণ', 'দ্যা বং কানেকশন' সহ বহু ছবিতে অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন তিনি।

শুধু সিনেমাতেই নয়, টেলিভিশনেও দাপটের সঙ্গে অভিনয় 

করেছেন। তাকে দেখা গেছে বহু টিভি সিরিজ এবং রিয়েলিটি শোতেও।  তবে শুধু অভিনয় দক্ষতাই নয়, বারবার তার সৌন্দর্যে মুগ্ধ হয়েছেন সিনেমাপ্রেমীরা। বয়স বেড়েছে তবে তার সঙ্গে যেন ক্রমাগত বেড়েছে জুনের সৌন্দর্য। বয়স তাকে ছুঁতে পারে না, টলিপাড়ায় কান পাতলে জুন মালিয়া সম্পর্কে এমন কথাই শোনা যায়। বারবার তাই তার সৌন্দর্যে মুগ্ধ হয়েছেন বহু পুরুষ হৃদয়। তাদের হৃদয় ভেঙেই নাকি আরো একবার বিয়ের পিঁড়িতে বসছেন জুন। এমনকি জুন-সৌরভের বিয়েতে কোনও আড়ম্বর হচ্ছে না বলেই খবর। এক্কেবারেই ছিমছামভাবে, পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতেই নাকি বিয়েটা হতে চলেছে।

জুন মালিয়ার মেয়ে শিবাঙ্গিনী ও ছেলে শিবেন্দ্রও দুজনেই এখন বেশ বড়। বিবাহ-বিচ্ছেদের পর তাদেরকে একা হাতেই বড় করেছেন জুন। শোনা যায়, তাদের কথা ভেবেই সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে টানা ১৪ বছর সম্পর্কে থাকার পরও তিনি বিয়ের সিদ্ধান্ত নেননি।

অবশেষে দীর্ঘদিনের বন্ধুকে বিয়ের সিদ্ধান্তটা নিয়েই ফেললেন জুন? এবিষয়ে অবশ্য জুন মালিয়া বা সৌরভ চট্টোপাধ্যায়ের তরফে প্রকাশ্যে কিছুই জানানো হয়নি।

চিরকাল ব্যক্তিগত জীবনকে অন্তরালেই রাখতে পছন্দ করেন জুন, এবারও হয়তবা সেটাই চাইছেন তিনি।

ওএস/এইচকে

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও