চাপ নিতে নারাজ প্রিয়াঙ্কা

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

চাপ নিতে নারাজ প্রিয়াঙ্কা

পরিবর্তন ডেস্ক ১১:৪৬ পূর্বাহ্ণ, নভেম্বর ০১, ২০১৯

চাপ নিতে নারাজ প্রিয়াঙ্কা

কাজের চাপ আর কিছুতেই নিবেন না প্রিয়াঙ্কা চোপড়া। যার জন্য সাম্প্রতিক এক সাক্ষাৎকারে পরিষ্কার জানিয়ে দিয়েছেন, ‘আমি এই মুহূর্তে এমন একটা জায়গায় পৌঁছে গিয়েছি যেখান থেকে এখন সিদ্ধান্ত নিতে পারি কোন ছবিটা আমি করব আর কোনটা করব না। ফলে এই মুহূর্তে আর কোনও রকম কাজের চাপ আমি নিতে চাই না।’

২০০৩ সালে ‘দ্য হিরো: লাভ স্টোরি অফ আ স্পাই’ ছবি দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন প্রিয়াঙ্কা। তার পর ‘এয়েতরাজ’, ‘ডন’, ‘ফ্যাশান’, ‘সাত খুন মাফ’, ‘বরফি’, ‘গুণ্ডে’, ‘মেরি কম’ একের পর এক ছবিতে অভিনয়ের সুবাদে আজ ৩৭ বছর বয়সী প্রিয়াঙ্কা আজ পৌঁছে গিয়েছেন একটা নির্দিষ্ট জায়গায়। শুধু বলিউডেই নয়, হলিউডেও ‘বেওয়াচ’ ছবিতে, ‘কোয়েন্টিকো’ ওয়েব সিরিজে কাজ করে রীতিমতো হইচই ফেলে দিয়েছেন তিনি। ‘ভেন্টিলেটর’, ‘পানি’-র মতো ছবি প্রযোজনা করে জিতে নিয়েছেন ন্যাশনাল অ্যাওয়ার্ড পুরস্কার।

সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর হিন্দি ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ কথা চলছে অন্য আরেকটি হিন্দি ছবি ঘিরেও। সেই ব্যস্ততা, কাজ প্রসঙ্গেই নায়িকার বক্তব্য, ‘পেশাগত জীবনে আমি এই মুহূর্তে এমন জায়গায় পৌঁছে গিয়েছি যে কাজের ব্যাপারে আর কোনও বাড়তি চাপ নিতে চাই না।

বহু বছর আগে থেকেই আমি এই কাজের চাপ নিয়ে চলেছি। কিন্তু আর কোনও চাপ নিতে চাই না। কারণ আমি মনে করি, আমি এখন যে জায়গায় রয়েছি তাতে কোন ছবি আমি করব আর কোন ছবি ছেড়ে দেব সেই সিদ্ধান্ত আমি নিতে শিখে গিয়েছি। ফলে আমার কাছে যাঁরা কাজের সুযোগ নিয়ে আসেন, তাঁদের কাছে আমি কখনও আর এখন নির্ভর করি না।’

কাজের সুযোগ নিয়ে আসা মানুষজনের উপর নির্ভরশীল হওয়ার অভিজ্ঞতা প্রসঙ্গে ‘ডন’-নায়িকা জানিয়েছেন, ‘খুব বেশি দিনের কথা নয়, গত চার-পাঁচ বছর হল এই পরিবর্তনটা দেখা যাচ্ছে। নয়তো শুনতে খারাপ লাগলেও বলতে বাধ্য হচ্ছি যাঁরা কাজের সুযোগ দেন তাঁদের উপর নায়িকাদের অনেকখানিই নির্ভর করতে হত। কথাটা কানে শুনতে বাধলেও, এটাই বাস্তব।

এফএ

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও