বসের ঘরে বিকিনিতে অভিনেত্রীরা

ঢাকা, শনিবার, ৯ নভেম্বর ২০১৯ | ২৪ কার্তিক ১৪২৬

বসের ঘরে বিকিনিতে অভিনেত্রীরা

পরিবর্তন ডেস্ক ১০:১২ পূর্বাহ্ণ, অক্টোবর ২২, ২০১৯

বসের ঘরে বিকিনিতে অভিনেত্রীরা

শুরু হয়ে গিয়েছে বিগ বস ১৩। এই সিজনে রয়েছেন টেলিভিশনের একাধিক জনপ্রিয় অভিনেতা। রেশমি দেশাই থেকে সিদ্ধার্থ শুক্লা কিংবা আরতি সিং অথবা পঞ্জাবি অভিনেত্রী শেহনাজ গিল কিংবা বাঙালি-কন্যা দেবলিনা ভট্টাচার্য। সালমান খানের শোয়ে এবার টেলিভিশনের জনপ্রিয় মুখ-রা কিন্তু ইতিমধ্যেই জোর বিতর্ক শুরু করে দিয়েছেন। এসব বিতর্কের মাঝেই এবার বসের ঘরের অভিনেত্রীরা কি করলেন জানেন!

সম্প্রতি সামনে আসে বিগ বস ১৩-র পুল পার্টির একটি প্রোমো। যেখানে শেহনাজ গিল, আরতি সিং, দেবলিনা ভট্টাচার্যদের একসঙ্গে পানিতে নামতে দেখা যায়। অর্থাত বসের ঘরের এলাকার মধ্যে যে সুইমিং পুল রয়েছে, সেখানে একসঙ্গে নেমে পড়তে দেখা যায় দেবলিনা ভট্টাচার্য, আরতি সং-দের। শুধু তাই নয়, পানিতে নেমে উষ্ণতা ছড়াতে শুরু করেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রীরা। যে ভিডিও প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়।

দেখুন সেই ভিডিও... 

এদিকে বিগ বসের ঘরে আরতি সিংকে 'চরিত্রহীন' বলে আক্রমণ করেন সিদ্ধার্থ দে। বোনের সম্পর্কে কীভাবে ওই ধরনের কটূক্তি করেন, তা নিয়ে প্রশ্ন তোলেন আরতি সিংয়ের দাদা ক্রুষ্ণা অভিষেক। শুধু তাই নয়, সিদ্ধার্থ সিংকে জিজ্ঞাসা করার জন্য তিনি সালমান খানের শোয়ে হাজির হয়ে, ভাইজানের সামনেই প্রশ্ন করবেন বলেও জানান টেলিভিশনের এই জনপ্রিয় কৌতুক অভিনেতা।

ইসি/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও