শিবসেনায় যোগ দিলেন সালমানের দেহরক্ষী শেরা

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

শিবসেনায় যোগ দিলেন সালমানের দেহরক্ষী শেরা

পরিবর্তন ডেস্ক ৪:১৪ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০১৯

শিবসেনায় যোগ দিলেন সালমানের দেহরক্ষী শেরা

রাজনীতিতে পা রাখলেন অভিনেতা সালমান খানের দেহরক্ষী তথা বিশ্বস্ত বন্ধু শেরা ওরফে গুরমীত সিংহ। মহারাষ্ট্র বিধানসভা নির্বাচনের আগে শিবসেনায় যোগ দিলেন তিনি। আজ ২১ অক্টোবর অর্থাৎ সোমবার বিধানসভা নির্বাচন মহারাষ্ট্রে। ভোট গণনা হবে ২৪ অক্টোবর। তার আগে, শুক্রবার সেনাপ্রধান উদ্ধব ঠাকরে এবং দলের শাখা সংগঠন যুবসেনার সভাপতি আদিত্য ঠাকরের উপস্থিতিতে মুম্বইয়ে তাদের বাসভবন ‘মাতশ্রী’-তে শিবসেনায় যোগদান করেন শেরা। পরে শিবসেনার তরফে টুইটারে সেই খবর প্রকাশ করা হয়।

গত দুই দশকেরও বেশি সময় ধরে সালমান খানের দেহরক্ষী শেরা। বিপদে-আপদে বরাবর খান পরিবারের পাশে থেকেছেন তিনি। যে কারণে ২০১১ সালে ‘বডিগার্ড’ ছবিটি শেরাকেই উৎসর্গ করেন সালমান। তাতে মুখ দেখান শেরা নিজেও। সালমানের প্রতি আন্তরিকতা দেখাতে পিছপা হন না শেরাও। আইনি ঝামেলা চলাকালীনও সালমানের পাশে থেকেছেন তিনি। নিয়মিত জেলে দেখা করতে গিয়েছেন।

অন্য দিকে, সালমানের দেহরক্ষী হিসাবে পরিচিতি পেলেও, তাতেই নিজেকে সীমাবদ্ধ রাখেননি শেরা। ‘টাইগার সিকিয়োরিটি সার্ভিসেস’ নামে নিজের একটি সংস্থা চালান তিনি। সঞ্জয় দত্ত-সহ একাধিক হাই-প্রোফাইল বলিউড তারকার নিরাপত্তা দেয় ওই সংস্থা।

সালমানের মতো একাধিক বার বিতর্কে জড়িয়েছেন শেরাও। সালমানকে ছেঁকে ধরা পাপারাৎজিদের ধাক্কা দেওয়ার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। বছর দু’য়েক আগে তার বিরুদ্ধে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগও তোলেন এক মহিলা। যার ভিত্তিতে শেরার বিরুদ্ধে মামলাও দায়ের করে পুলিশ। শেরা নিজে অবশ্য সেই অভিযোগ অস্বীকার করেছেন।

ইসি/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও