হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন বিগ বি

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন বিগ বি

পরিবর্তন ডেস্ক ৩:৪৩ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৯

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন বিগ বি

চার দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অমিতাভ বচ্চন। গত মঙ্গলবার গভীর রাতে লিভারের সমস্যায় মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন বলিউড সুপারস্টার।হাসপাতাল সূত্রে খবর, শুক্রবার রাত দশটা নাগাদ হাসপাতাল থেকে ছাড়া হয় তাকে। ছেলে অভিষেক বচ্চন ও স্ত্রী জয়া বচ্চনের সঙ্গে বাড়িতে ফেরেন বলিউড শাহেনশা।

১৯৮২ সালে একটি দুর্ঘটনার পর থেকে বিগত ২০ বছর ধরে লিভারের মাত্র ২৫ শতাংশ ক্রিয়াশীল রয়েছে। কিছুদিন আগে অভিনেতা জানিয়েছেন, ২০০০ সালে টিউবারকিউলোসিস-এর চিকিৎসা হয়েছিল তার। তিনি জানতেন না, তারও ৮ বছর আগে থেকে সেই রোগ তার শরীরে বাসা বেঁধেছিল। এর পর হেপাটাইটিস-বি ভাইরাসেও আক্রান্ত হন অমিতাভ। এর পর দফায় দফায় চিকিত্সা এবং নিয়মিত চিকিত্সকদের পর্যবেক্ষণের মধ্যে থাকতে হয়েছে তাকে। চার দিন ধরে কয়েক দফায় বেশ কিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয় তার। হাসপাতাল সূত্রে খবর, অমিতাভ বচ্চনের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। তবে, তিনি চিকিত্সকদের পর্যবেক্ষণে থাকবেন।

মঙ্গলবার থেকেই হয়তো আবার 'কৌন বনেগা ক্রোড়পতি'-র শ্যুটিং-ও শুরু করে দেবেন বিগ বি। ব্রহ্মাস্ত্র, গুলাবো সিতাবো ছবি দুটিতে আবার দেখা যাবে বলিউড শাহেনশাকে।

ইসি/ 

 

 

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও