দীপবীরের সম্পর্ক টিকে থাকার রহস্য দীপিকা

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

দীপবীরের সম্পর্ক টিকে থাকার রহস্য দীপিকা

পরিবর্তন ডেস্ক ৯:৩৬ পূর্বাহ্ণ, অক্টোবর ১৫, ২০১৯

দীপবীরের সম্পর্ক টিকে থাকার রহস্য দীপিকা

একজন তার প্রাক্তন প্রেমিক, অন্যজন তার স্বামী। দু'জনেই রণবীর। কিন্তু রণবীর কাপুর এবং রণবীর সিং-এর অভিনয়ের পার্থক্য বোঝাতে গিয়ে এবার প্রকাশ্যে মুখ খুললেন দীপিকা পাডুকন।

তিনি বলেন, রণবীর কাপুর একজন এমন মানুষ, যিনি তার অভিনয়ের জন্য বেশি পরিশ্রম করেন না। শ্যুটিংয়ের জন্য সেটে হাজির হওয়ার আগে কোনো প্রস্তুতি নিয়ে যান না রণবীর কাপুর। শ্যুটিংয়ের সময় ৫০ শতাংশ প্রস্তুতি নিয়ে অভিনয় করেন রণবীর কাপুর। বাকি ৫০ শতাংশের কোনো প্রস্তুতি তার মধ্যে থাকে না। রণবীর কাপুরের সঙ্গে এক্ষেত্রে তিনি নিজেরও তুলনা করে ফেলেন। দীপিকা বলেন, শ্যুটিংয়ের সময় সেই নির্দিষ্ট চরিত্রের জন্য তিনিও খুব বেশি প্রস্তুতি নিয়ে ফ্লোরে হাজির হন না।

অন্যদিকে রণবীর সিংয়ের সম্পর্কে বলতে গিয়ে দীপিকা জানান, রণবীর সিং যখন কোনো চরিত্রের মধ্যে থাকেন, তখন সেভাবেই তিনি সেটে গিয়ে সবার সঙ্গে কথা বলতে শুরু করেন। ব্যবহারও করেন সেভাবে। উদাহরণ হিসেবে তিনি 'পদ্মাবত'-এর আলাউদ্দিন খলজির চরিত্রের কথা তুলে ধরেন।

পাশাপাশি তিনি আরো বলেন, চরিত্রের প্রয়োজনে প্রত্যাক ৬ মাস অন্তর রণবীর সিং নিজেকে পরিবর্তন করে ফেলেন। সেই কারণেই তার সঙ্গে এতদিন ধরে রণবীরের সম্পর্কে টিকে রয়েছে। দীপিকার ওই মন্তব্য সেখানে হাজির প্রত্যেকে হেসে ফেলেন।

ভিডিও লিংক...

ইসি/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও