সারেগামাপা’র বিজয়ী মাদকের নেশায়, আবারও মঞ্চে আজমাত

ঢাকা, শনিবার, ৯ নভেম্বর ২০১৯ | ২৪ কার্তিক ১৪২৬

সারেগামাপা’র বিজয়ী মাদকের নেশায়, আবারও মঞ্চে আজমাত

পরিবর্তন ডেস্ক ৯:২০ পূর্বাহ্ণ, অক্টোবর ১৫, ২০১৯

সারেগামাপা’র বিজয়ী মাদকের নেশায়, আবারও মঞ্চে আজমাত

একসময়ে সারেগামাপা-এর মঞ্চ মাতিয়েছেন। পেয়েছেন প্রতিযোগিতায় সেরার শিরোপাও। কিন্তু ভুল সিদ্ধান্ত ও পরিস্থিতির চাপে সেরার মুকুট খুইয়েছেন আজমাত হোসেন। আর তাই ২০১১-তে রিয়েলিটি শো-জয়ী আবারও নতুন করে ইন্ডিয়ান আইডলের অডিশনে এসেছেন নিজের ভাগ্য অন্বেষণে।

সম্প্রতি ইন্ডিয়ান আইডলের অডিশনে আসেন আজমাত হোসেন। সেখানে মঞ্চে প্রবেশের সঙ্গে সঙ্গেই তাকে দেখে চিনতে পারেন বিচারক নেহা কক্কর। নেহারই প্রশ্নের উত্তরে আজমাত জানান, ২০১১ সালে সারেগামাপা লিটেল চ্যাম্পসে জয়ের পরেই বদলে গিয়েছিল তার জীবন। একের পর এক স্টেজ শো, খ্যাতি, অর্থ- কোনো কিছুরই অভাব ছিল না। কিন্তু বয়স বাড়ার সঙ্গে সঙ্গে হঠাত্ই কাটে ছন্দ। বয়স বদলের স্বাভাবিক প্রক্রিয়ায় গলা ভারি হতে শুরু করে আজমাতের। এদিকে শ্রোতারা তার সেই ছোটবেলার গলা শুনেই অভ্যস্ত। আজমাতের পরিণত কন্ঠ পছন্দ হয়নি শ্রোতাদের। আর সেই সময় থেকেই ক্রমেই কমতে থাকে শোয়ের অফার। গলা খারাপ হয়ে গিয়েছে বলে অপমানও সহ্য করতে হয় তাকে। ক্রমে কমতে থাকে স্টেজ শোয়ের অফার। আর সেই সময় থেকেই অবসাদে ভুগতে শুরু করে আজমাত। আবেগঘন স্বরে সে জানায়, প্রায় ৩ বছরের জন্য সম্পূর্ণভাবে গান গাওয়াই ছেড়ে দেয় সে। খারাপ সঙ্গে পড়ে ড্রাগসের নেশায় জড়িয়ে পড়ে সে।

কিন্তু পুরানো কিছু ছবি দেখে ঘুম ভাঙে আজমাতের। নতুন করে আবার গান নিয়ে এগানোর প্রস্তুতি নিতে শুরু করে সে। আর তারই ফলস্বরূপ ইন্ডিয়ান আইডলের অডিশনে সে এসেছে বলে জানায়।

ভিডিও লিংক...

ইসি/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও