বিচ্ছেদের পথে কার্তিক-সারা!

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

বিচ্ছেদের পথে কার্তিক-সারা!

পরিবর্তন ডেস্ক ১২:১৮ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০১৯

বিচ্ছেদের পথে কার্তিক-সারা!

সারা আলি খান ও কার্তিক আরিয়ান। বি-টাউনে এই মুহূর্তে সবচেয়ে আলোচিত জুটির তালিকায় রয়েছে এই দুই লাভবার্ডসদের নাম। কেরিয়ারের হাত ধরেই কাছাকাছি আসা। রিল লাইফের বাইরে রিয়েল লাইফেও বেশিরভাগ সময়ই একসঙ্গে কাটাতে দেখা যায় দুজনকেই। তবে সারা-কার্তিক জুটির ভক্তদের জন্য রয়েছে একটা খারাপ খবর। আর হয়ত একসঙ্গে দেখা যাবে না সারা-কার্তিককে।

বলিউড জুড়ে কানাঘুষো শোনা যাচ্ছে, বিচ্ছেদের পথে হাঁটছেন তারা। ইতিমধ্যেই চিত্রসাংবাদিকদের সারার সঙ্গে তার ছবি না তুলতে অনুরোধ করেছেন কার্তিক। শোনা যাচ্ছে পতৌদি পরিবারের মেয়ে সারা আলি খানের বয়ফ্রেন্ড হিসাবে পরিচয় পেতে পেতে যেন তার কেরিয়ার থেকেই নজর না সরে যায়। সেই কারণেই নাকি এমন সিদ্ধান্ত নিয়েছেন কার্তিক।

তবে শুধু এক তরফা কার্তিকই যে এমন কঠিন সিদ্ধান্ত নিয়েছেন এমনটাও নয়। সারা নিজেও এই মুহূর্তে সবচেয়ে বেশি গুরুত্ব দিতে চান নিজের কেরিয়ারে। আর তাই সম্পর্কের জটিলতায় না জড়িয়ে অভিনয় ও নিজের পরিচিতি আরও বৃদ্ধি করার বিষয়েই মনোযোগী হতে চান সারা। সূত্রের খবর, দুই জনই আলাদা আলাদাভাবে পথ চলার ক্ষেত্রে একসঙ্গে মিলেই সিদ্ধান্ত নিয়েছে। আর তাই আর কার্তিক-সারাকে একসঙ্গে দেখা যাবে না বলেই মনে করা হচ্ছে।

তবে সারা-কার্তিক জুটির আগামী ছবি ইমতিয়াজ আলির 'লআভ আজ কাল ২'-এর প্রচারের সূত্রেই কেবলমাত্র তাদের একসঙ্গে দেখা যাবে।

গত বেশ কয়েক মাস ধরেই বার বার একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে কার্তিক-সারাকে। পর্দার বাইরে একে অপরের জন্মদিনে একান্তে সময় কাটাতে, কখনো আবার একসঙ্গে বেড়াতে যেতে। তবে, একে অপরের সঙ্গে সম্পর্ক নিয়ে সরাসরি কখনোই মুখ খুলতে দেখা যায়নি তাদের।

সম্প্রতি কারিনা কাপুরের রেডিও টক শোতে সারার সঙ্গে তার সম্পর্কের কথা গুজব বলে উড়িয়ে দেন কার্তিক। অন্যদিকে কফি উইথ করণে সারা কাউকে ডেট করছেন কিনা তা জানতে চাওয়া হলে সারা বলেন, ‘সারা ইজ ডেটিং উইথ হার কেরিয়ার’।

এখন সারা ও কর্তিকের সম্পর্ক কোন দিকে মোড় নেয় তা ভবিষ্যতই বলবে।

ইসি/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও