দশ বছর পর বাংলা ছবির সুদিন ফিরেছে:‌ প্রসেনজিৎ

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ | ২৯ আশ্বিন ১৪২৬

দশ বছর পর বাংলা ছবির সুদিন ফিরেছে:‌ প্রসেনজিৎ

পরিবর্তন ডেস্ক ১০:১৭ পূর্বাহ্ণ, অক্টোবর ০৯, ২০১৯

দশ বছর পর বাংলা ছবির সুদিন ফিরেছে:‌ প্রসেনজিৎ

বাংলা সিনেমার সুদিন ফিরেছে। প্রচুর ছবি তৈরি হচ্ছে। দর্শকরাও দেখছেন বাংলা ছবি। সোনারপুরের একটি হোমে নিজের জন্মদিন পালন করতে এসে বাংলা ছবি প্রসঙ্গে এ কথাই বললেন অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি। প্রতি বছরের মতো এ বছরও সোমবার দুপুরে সোনারপুরের গোবিন্দপুরে ‘আপনজন’‌ ও ‘‌আনন্দঘর’‌ হোমের‌ প্রায় ২০০ শিশুর সঙ্গে জন্মদিন পালন করলেন প্রসেনজিৎ‌। সকাল থেকেই তাদের প্রিয় বুম্বাদার অপেক্ষায় ছিল আবাসিক শিশুরা। দুপুর ২টোর পর হোমে আসেন প্রসেনজিৎ। শিশুদের সঙ্গে জন্মদিনের কেক কাটেন। শিশুদের হাত থেকে কেক ও পায়েস খান। পরে নিজের হাতেই ফ্রায়েড রাইস ও চিলি চিকেন পরিবেশন করে সকলকে খাওয়ান।

এদিন প্রসেনজিৎ বলেন, ‘‌গত ৬ বছর ধরেই জন্মদিনে এই হোমে আসছি। কলকাতায় থাকলে প্রতিবছর আসব। জন্মদিনে প্রচুর মানুষজন বাড়িতে আসেন। পুজোয় ‘‌গুমনামি’‌ ছবিটি রিলিজ হচ্ছে। তারও একটা চাপ আছে। তাও প্রতিবছর আসি। এখানে না আসলে জন্মদিনটা সম্পূর্ণ হয় না বলে মনে হয়।’‌ বাংলা সিনেমা নিয়ে প্রসেনজিৎ বলেন, ‘‌পুজোয় বাংলা ছবির জন্য মানুষ অপেক্ষা করে থাকেন। ১০ বছর পর বাংলা ছবির দিন আবার ফিরে এসেছে। সবাইকে বলব পুজোয় নিজে আনন্দ করুন আর অন্যকে আনন্দ দিন।’‌

জন্মদিনে নিজের মূর্তির পাশে প্রসেনজিৎ। বালিগঞ্জ ফাঁড়ির ২১ পল্লীর পুজো কমিটির উদ্যোগে মূর্তিটি তৈরি করেছেন সুনীল পাল। অভিনেতা তাদের পাড়ার ছেলে। প্রসেনজিতের বাড়ির কাছে বন্ডেল রোডে এই মূর্তিটি বসানো হবে।

ইসি/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও