অন্তঃসত্ত্বার খবর লুকিয়ে রেখেছেন দীপিকা!

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

অন্তঃসত্ত্বার খবর লুকিয়ে রেখেছেন দীপিকা!

পরিবর্তন ডেস্ক ২:৩৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৯

অন্তঃসত্ত্বার খবর লুকিয়ে রেখেছেন দীপিকা!

বলিউডের প্রথম সারির অভিনেত্রী তিনি। 'ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি' থেকে শুরু করে 'ককটইল' কিংবা 'পদ্মাবত', বলিউডে একের পর এক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন তিনি। তাকে বি টাউনের 'হিট মেশিন' বললেও কোনো অংশে অত্যুক্তি হয়না। বুঝতেই পারছেন দীপিকা পাডুকনের কথাই বলা হচ্ছে।

২০১৮ সালের ডিসেম্বরে রণবীর সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন দীপিকা। ইতালিতে বসে তাদের হাই প্রোফাইল বিয়ের আসর। ইতালি থেকে বিয়ে করে ফেরার পর বেঙ্গালুরু এবং মুম্বইতে পর পর ৩বার বসে তাদের রিসেপশনের আসর। বিয়ের পর এই মুহূর্তে রণবীর সিংয়ের সঙ্গে '৮৩'-র শ্যুটিং করছেন তিনি।

পাশাপাশি অ্যাসিড আক্রান্তদের নিয়েও একটি সিনেমায় দেখা যাবে তাকে। এসবের মাঝেই আইফায় হাজির হন দিপ্পি। বেগুনী রঙের পোশাক পরে আইফায় হাজির হন রণবীর সিংয়ের ঘরণী। আইফার মঞ্চে যখন রণবীর সিং এবং দীপিকা পাডুকনের রসায়ন নিয়ে জোর চর্চা শুরু হয়েছে, সেই সময় নেটিজেনরা কিন্তু অন্য কথা বলতে শুরু করেছেন।

আইফায় দীপিকাকে দেখে তিনি অন্তঃসত্ত্বা কি না প্রশ্ন করতে শুরু করেন নেটিজেনরা। এমনকী, 'বেবি বাম্প' নিয়েই দিপ্পি আইফায় হাজির হয়েছেন বলে মন্তব্য করেন অনেকে। শুধু তাই নয়, পোশাকের আড়ম্বরতায়ও বেবি বাম্প দীপিকা লুকোতে পারছেন না বলেও অনেকে মন্তব্য করতে শুরু করেন। যদিও নেটিজেনদের প্রশ্নের মুখে এ বিষয়ে পালটা কোনো উত্তর দেননি দীপিকা পাডুকন।

ইসি/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও