'আমার গাড়িতে যাবেন?' জাহ্নবীর ব্যবহারে প্রশংসা

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ | ২৯ আশ্বিন ১৪২৬

'আমার গাড়িতে যাবেন?' জাহ্নবীর ব্যবহারে প্রশংসা

পরিবর্তন ডেস্ক ৯:১১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৯

'আমার গাড়িতে যাবেন?' জাহ্নবীর ব্যবহারে প্রশংসা

'ধড়ক' দিয়ে বলিউডে পা রাখেন তিনি। এরপর করণ জহরের সিনেমা 'তখত'-এও দেখা যাবে তাকে। 'গুঞ্জন সাক্সেনা'-র বায়েপিকেও অভিনয় করছেন তিনি। পাশাপাশি 'তখত'-এর জন্যও শুরু করে দিয়েছেন তোড়জোড়। বুঝতেই পারছেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুরের কথাই বলা হচ্ছে।

সম্প্রতি মুম্বইতে দেখা যায় জাহ্নবীকে। একটি বিউটি প্রডাক্টসের সংস্থার অফিসে দেখা যায় তাকে। সাদা জামা এবং পায়ে স্নিকার্স পরে জাহ্নবী যখন সেখান থেকে বের হন, তখন তাকে অনুসরকণ করতে শুরু করেন পাপারাতজি। 

জাহ্নবীর নাম ধরে তাকে ডাকতে শুরু করে পাপারাতজি। একবার যদি অভিনেত্রী ক্যামেরার সামনে পোজ দেন, সেই চেষ্টাই চালিয়ে যান তারা। যা দেখে হেসে ফেলেন জাহ্নবী। এরপর পাপারাতজিকে থামিয়ে জাহ্নবী জিজ্ঞেস করেন, তার সঙ্গে গাড়িতে তিনি আসতে চান কি না? হাসি মুখেই পাপারাতজিকে ওই কথা জিজ্ঞাসা করেন জাহ্নবী কাপুর। 'ধড়ক' অভিনেত্রীর সেই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

তবে এই প্রথম নয়, এর আগেও জাহ্নবীর পথ শিশুদের সাহায্যের ভিডিও উঠে আসে ক্যামেরার ফ্ল্যাশে। যেখানে এক শিশু তার কাছে কিছু বিক্রি করতে চাইলে কিনবেন না বলে তাকে ফিরিয়ে দেন প্রথমে। নিজের ব্যাগে টাকা না থাকায়, এরপর গাড়ি চালকের কাছ থেকে টাকা নিয়ে সেই শিশুর হাতে দেন জাহ্নবী। শ্রীদেবী-কন্যার সেই ভিডিও প্রকাশ্যে আসতেই তার প্রশংসা করতে শুরু করেন নেটিজেনরা।

ভিডিও...

ইসি/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও