অমিতাভের বাংলোর সামনে বিক্ষোভ!

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ২ কার্তিক ১৪২৬

অমিতাভের বাংলোর সামনে বিক্ষোভ!

পরিবর্তন ডেস্ক ২:৫৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০১৯

অমিতাভের বাংলোর সামনে বিক্ষোভ!

অমিতাভ বচ্চনের বাড়ির সামনে শুরু হল বিক্ষোভ। ব্যানার, পোস্টার নিয়ে বিক্ষোভ দেখাতে শুরু  করেন বেশ কিছু মানুষ। মেট্রোর জন্য নির্বিচারে বৃক্ষ নিধন চলবে না। অমিতাভ বচ্চন কেনো বনাঞ্চল কেটে মেট্রোর জন্য জায়গা করে দিতে বললেন, তা বিক্ষোভ দেখাতে শুরু করেন বেশ কিছু মানুষ।

রিপোর্টে প্রকাশ, মেট্রোর সম্প্রসারণের জন্য অ্যারে বনাঞ্চলের প্রায় ২৭ হাজার গাছ কাটা পড়বে বলে জানানো হয় বৃহ্নমুম্বই পুরনিগমের তরফে। যে খবর প্রকাশ্যে আসার পর থেকেই সক্রিয় হয়ে ওঠেন অ্যারে বাঁচাও কমিটির বেশ কিছু কর্মী। মেট্রোর সম্প্রসারণের জন্য নির্বিচারে বৃক্ষ নিধন করা চলবে না বলে দাবি করা হয়। এরপরই ট্যুইট করেন বিগ বি।

তিনি বলেন, প্রতিদিনের চলাচলের অন্যতম দ্রুততম মাধ্যম হল মেট্রো। গাড়ির তুলনায় আগে চলে মেট্রো। বিগ বি-র ওই ট্যুইট সামনে আসার পর থেকেই অমিতাভের বাংলো জলসার সামনে বিক্ষোভ শুরু করেন অ্যারে বাঁচাও কমিটির কর্মীরা।

শুধু তাই নয়, বাগানে গাছ লাগিয়ে কখনো কোনো বনাঞ্চল তৈরি করা যায় না বলে অ্যারে বাঁচাও কমিটির পক্ষে দাবি করা হয়। প্রসঙ্গত, অমিতাভ বচ্চন তার ট্যুইটে বলেন, দূষণ রোধ করতে প্রত্যককে আরো বেশি করে গাছ লাগাতে হবে। প্রত্যেকে নিজের বাগানে বেশি করে গাছ লাগান। বিগ বি-র ওই ট্যুইটের পর থেকেই শুরু হয় বিক্ষোভ।

ইসি/ 

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও