'লাকি চার্ম' কী? উত্তরে আলিয়াকে কী বললেন রণবীর?

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ২ কার্তিক ১৪২৬

'লাকি চার্ম' কী? উত্তরে আলিয়াকে কী বললেন রণবীর?

পরিবর্তন ডেস্ক ২:৪৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০১৯

'লাকি চার্ম' কী? উত্তরে আলিয়াকে কী বললেন রণবীর?

'দ্যা জোয়া ফ্যাক্টর' ছবিতে ভারতীয় ক্রিকেট টিমের জন্য 'লাকি চার্ম' অর্থাৎ যাকে বলে কিনা 'পয়মন্ত' হয়ে দেখা দিতে চলেছেন সোনম কাপুর। আর আপাতত সোনম ব্যস্ত তার এই ছবির প্রচারে। 'দ্যা জোয়া ফ্যাক্টর'-এর প্রচারের সৌজন্যে বন্ধু রণবীর ও আলিয়ার লাকি চার্ম কী? তা জানতে হাজির হয়েছিলেন সোনম। তাদের 'লাকি চার্ম' সেকথা বিশেষ ভিডিওতে খোলসা করেছেন রণবীর-আলিয়া।

তার জীবনে 'পয়া' বা সৌভাগ্যের প্রতীক কী? একথার ব্যাখ্যা দিতে রণবীর দু'দুটি জিনিসের কথা বলেছেন। তার কথায়, 'অদ্ভুতভাবে আমার জীবনে দুটি লাকি চার্ম রয়েছে। এক, যখন আমি স্কুলে যেতাম, তখন কোনো কোনো লাল ট্রাক দেখলেই ফিঙ্গার ক্রস করে নিতাম। মুখ বন্ধ রাখতাম, আর মনে মনে নিজের মনোবাঞ্ছার কথা ততক্ষণ পর্যন্ত জানাতাম যতক্ষণ না রাস্তায় তিনটে কালো গাড়ি দেখতে পাচ্ছি। এমনকি ওই সময়টা আমি আমার ক্রস করা আঙুল খুলতাম না এমনকি মুখে একটা শব্দও বলতাম না। আর এমনটা আমি বহুদিন পর্যন্ত করেছি।'

রণবীরের কথায়, 'আমার দ্বিতীয় লাকি চার্ম হল ৮ নম্বর সংখ্যা। আমার ঠিক মনে নেই যে কবে থেকে এই সংখ্যাটা আমার জন্য পয়মন্ত হয়ে উঠল, তবে একটা কথা বলতে পারি ৮ জুলাই হল আমার মায়ের জন্মদিন। হয়ত এই সংখ্যার ডিজাইনটাকে আমি ভালোবেসে ফেলেছিলাম। এমনকি যখন আমি বড় হয়ে ছবির শ্যুটিংয়ে যাওয়া শুরু করি কিংবা কোনো কারণে চিন্তায় পড়ি, তখনো এই ৮ নম্বর সংখ্যাটা কাজ করত। যেমন শ্যুটিংয়ে যদি কোনো গাড়ির নম্বর ৪০৪০ কিংবা ২২২২ আমি সেই সংখ্যার সঙ্গে ৮ যোগ করে নিতাম। আর এটা আমায় মানসিকভাবে দৃঢ় করে তুলত। বলতে পারেন পুরোটাই মানসিক।'

এদিকে রণবীরের প্রেমিকা আলিয়াকে তার লাকি চার্ম কী? সে বিষয়ে প্রশ্ন করা হলে তার জবাব ছিল অনেকটাই সোজা সপ্টা। আলিার কথায়, যদি কোনো কারণে আমি চিন্তায় পড়ে যাই তাহলে আমি বাথরুমে গিয়ে আয়নার সামনে অভিনয় করতে থাকি। বিশেষ করে যদি কোনো অ্যাওয়ার্ড অনুষ্ঠান কিংবা ছবির শ্যুটিং থাকে তাহলে আমি চিন্তা কাটাতে সবসময় এমনটা করি।

শুনলেন তো বলিউডের এই সমস্ত সেলেবদের কাণ্ড কারখানা। সোনমের পোস্ট করা রণবীর, আলিয়ার এই ভিডিওর নিচে বিভিন্ন রকম মন্তব্য করেছেন নেটিজেনরা।

ভিডিও লিংক...

ভিডিও লিংক...

ইসি/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও