'মেড ইন চায়না'র ট্রেলার লঞ্চে কাঁদলেন রাজকুমার

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ২ কার্তিক ১৪২৬

'মেড ইন চায়না'র ট্রেলার লঞ্চে কাঁদলেন রাজকুমার

পরিবর্তন ডেস্ক ১২:৫৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০১৯

'মেড ইন চায়না'র ট্রেলার লঞ্চে কাঁদলেন রাজকুমার

বুধবারই মুক্তি পেয়েছে রাজকুমার রাও, মৌনী রায় অভিনীত 'মেড ইন চায়না' ট্রেলার। এদিন ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে হাজির হন রাজকুমার ও মৌনী দুজনেই। সেখানে গিয়ে কেঁদে ফেলেন অভিনেতা রাজকুমার রাও।

সম্প্রতি রাজকুমার রাও তার বাবা সত্যপাল যাদবকে হারিয়েছেন। বুধবার 'মেড ইন চায়না'র ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে রাজকুমারকে তার প্রয়াত বাবার বিষয়ে প্রশ্ন করা হলে আবেগতাড়িত হয়ে পড়েন অভিনেতা। বাবার সম্পর্কে কথা বলতে বলতে চোখে অশ্রু এসে যায় তার। বাবার কথা বলতে গিয়ে রাজকুমার বলেন, 'ছবির (মেড ইন চায়না) প্রযোজকদের কাছে কৃতজ্ঞ, তারা আমার পাশে থেকেছেন। আমি বাবাকে মৃত্যুর আগে ছবির ট্রেলার দেখাতে পেরেছি। বাবা তখন হাসপাতালে আমি প্রযোজকদের অনুরোধ করি যাতে ট্রেলারটি আমার বাবাকে দেখাতে দেওয়া হয়। তারা এতে সম্মতি জানান।' একথা বলতে বলতে চোখে অশ্রু এসে যায় রাজকুমারের।

রাজকুমার আরো বলেন, 'গত তিন বছর আগে যখন আমি আমার আরেকটি ছবির শ্যুটিং করছিলাম সেসময় আমি আমার মাকেও হারাই। এধরনের ক্ষতি কেউই ভুলতে পারে না।'

গত ৫ সেপ্টেম্বর মৃত্যু হয় রাজকুমার রাওয়ের বাবা সত্যপাল যাদবের। তিনি গত ১৭ দিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন বলে খবর মেলে। ৬ সেপ্টেম্বর সত্যপাল যাদবের শেষকৃত্য সম্মন্ন হয়। প্রসঙ্গত, 'মেড ইন চায়না' ছবিতে রাজকুমার রাওকে একজন গুজরাটি ব্যবসায়ীর ভূমিকায় দেখা যাবে। সেখানে তার নাম হয়েছে রঘু মেহেতা। 'মেড ইন চায়না' মুক্তি পাওয়ার কথা রয়েছে আগামী ২৫ অক্টোবর।

ভিডিও লিংক...

ইসি/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও