সৎ মা কারিনাই বিগড়ে দিচ্ছেন সারাকে, অমৃতা সিং

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

সৎ মা কারিনাই বিগড়ে দিচ্ছেন সারাকে, অমৃতা সিং

পরিবর্তন ডেস্ক ৪:১৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০১৯

সৎ মা কারিনাই বিগড়ে দিচ্ছেন সারাকে, অমৃতা সিং

সাইফ-কন্যা সারার সঙ্গে কারিনা কাপুর খানের বন্ধুত্বের সম্পর্কের কথা সর্বজনবিদিত। কারিনা যে সারাকে বেশ ভালবাসেন এবং তার সঙ্গে বন্ধুর মতো ব্যবহার করেন, সেই খবর একাধিকবার উঠে এসেছে সংবাদমাধ্যমের পাতায়। সারার সঙ্গে সৎ মা কারিনার সম্পর্ক নিয়ে কি খুশি সাইফের প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিং?

রিপোর্টে প্রকাশ, সারা যাতে ভারতীয় পোশাক পরেন, অর্থাত তার শরীর যাতে ঢাকা থাকে, সেটাই সব সময় পছন্দ করেন অমৃতা সিং। যদিও কারিনার সঙ্গে সম্পর্কের জেরে, বেবোর পোশাক দেখে মুগ্ধ হয়ে যান সারা। ফলে কারিনার পছন্দই যেন তার পছন্দের তালিকায় ঢুকে পড়ে। ফলে কারিনার পার্টিতে ছোট ক্রপ টপ পরে যখন সারা হাজির হন, তা দেখে কার্যত চটে যান অমৃতা সিং।

একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বেবোর পার্টিতে সারার ওই পোশাক একেবারেই পছন্দ ছিল না অমৃতার। এ বিষয়ে খবর প্রকাশ্যে এলে অমৃতা জানান, কারিনার সঙ্গে সারার সম্পর্ক নিয়ে তার কোনো আপত্তি নেই। কারিনার সঙ্গে সারার এই সম্পর্ক নিয়ে তিনি খুশি কিন্তু সারার পোশাক নিয়ে তার বেশ আপত্তি আছে বলে ইঙ্গিতে বুঝিয়ে দেন অমৃতা সিং। সাইফের প্রাক্তন স্ত্রীর বক্তব্য প্রকাশ্যে আসার পরও এ বিষয়ে পালটা কিছু বলেননি কারিনা কাপুর খান।

বেবোর পার্টিতে সারার কালো রঙের ক্রপ টপ পরে হাজিরার পরপরই 'কেদারনাথ' দিয়ে বলিউডে ডেবিউ করেন সারা আলি খান। 'কেদারনাথ' মুক্তি পাওয়ার পরই রণবীর সিংয়ের সঙ্গে 'সিম্বা'-য় ক্রিন শেয়ার করেন সারা। বলিউডে আসার পর পর দুটি সিনেমা মুক্তি পাওয়ার পর বর্তমানে বরুণ ধাওয়ানের সঙ্গে 'কুলি নম্বর ওয়ান পার্ট টু'-এর শ্যুটিংয়ে ব্যস্ত সারা আলি খান।

ইসি/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও