'কলিযুগ'-এর স্মাইলিকে মনে আছে?

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

'কলিযুগ'-এর স্মাইলিকে মনে আছে?

পরিবর্তন ডেস্ক ১:৩৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০১৯

'কলিযুগ'-এর স্মাইলিকে মনে আছে?

স্মাইলি সুরিকে মনে আছে? কুণাল খেমু এবং ইমরান হাসমির বিপরীতে অভিনয় করে বলিউডে কেরিয়ার শুরু করেন স্মাইলি। জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক মোহিত সুরির বোন স্মাইলি বলিউডে সেভাবে জায়গা করতে না পারলেও, পোল ডান্সের জগতে পাকাপোক্তভাবে নিজের খুঁটি পুতে ফেলেছেন। সেই স্মাইলি সুরি এবার কি বললেন জানেন?

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে মুখ খোলেন স্মাইলি সুরি। সেখানে তিনি জানান, ২০১৬ সালে তার বিয়ে ভেঙে গিয়েছে। সংসার করতে গিয়ে স্বামী বিনিত বাঙ্গেরার সঙ্গে তার মনের মিল হয়নি। সেই কারণেই গাঁটছড়া বাঁধার ২ বছরের মধ্যেই ভেঙে যায় তাদের বিয়ে।

যদিও বিয়ে ভেঙে গেলেও, মনের জোর হারাননি। ভালবাসার মানুষ খুঁজে পেলে, তিনি ফের সংসার পাতাতে চান বলেও জানান স্মাইলি।

জানা যাচ্ছে, ২০১৪ সালে সালসা শিক্ষক বিনিত বাঙ্গেরার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন স্মাইলি। বছর ঘুরতে না ঘুরতেই তাদের মধ্যে অশান্তি শুরু হয়ে যায়। শেষে পর্যন্ত ২০১৬ সালে বিনিতের সঙ্গে বিয়েও ভেঙে যায় স্মাইলির। বোনের সংসার টিকিয়ে রাখার জন্য ওই সময় সচেষ্ট হন মোহিত সুরি। স্মাইলির ভাই (কাজিন) ইমরান হাসমি এবং তার স্ত্রী পারভিনও চেষ্টা করেছিলেন স্মাইলি এবং বিনিতের সংসার নতুন করে গুছিয়ে দেওয়ার জন্য কিন্তু তারা সফল হননি। শেষ পর্যন্ত সংসার ভেঙে যায় স্মাইলির।

বিচ্ছেদের পর বেশ কিছুদিন মনমরা হয়ে পড়েছিলেন স্মাইলি। ওই সময় মানসিক টানাপোড়েনে ভুগছিলেন। ক্রমশ মোটাও হয়ে যাচ্ছিলেন। এরপর আস্তে আস্তে বিচ্ছেদের চাপ কাটিয়ে উঠে, সাধারণ জীবনযাপন শুরু করেন স্মাইলি।

এ বিষয়ে বলিউড অভিনেত্রী জানান, বিচ্ছেদের পর শারীরিক এবং বেশ কিছু মানসিক সমস্যায় ভুগছিলেন, এটা ঠিক। ক্রমশ তিনি বুঝতে পেরেছেন, নৃত্য শিক্ষকের সঙ্গে প্রতিদিন রির্হাসাল দেওয়া এবং এক ছাদের নীচে তার সঙ্গে সংসার পাতানো এক বিষয় নয়। যখন তারা বিষয়টি বুঝতে পারেন, তখনই সংসারের বাঁধন তারা ছিন্ন করেছেন। তবে নতুন করে যদি কখনো ভালবাসার মানুষ খুঁজে পান, তাহলে সংসার পাতাবেন বলেও জানান স্মাইলি সুরি।

ভিডিও লিংক...

ইসি/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও