KBC-তে ১ কোটি টাকা জিতে নিলেন স্কুলের রাঁধুনি

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ২ কার্তিক ১৪২৬

KBC-তে ১ কোটি টাকা জিতে নিলেন স্কুলের রাঁধুনি

পরিবর্তন ডেস্ক ১:৩৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০১৯

KBC-তে ১ কোটি টাকা জিতে নিলেন স্কুলের রাঁধুনি

একজন সাধারণ রাঁধুনি। সরকারি স্কুলে মিড-ডি মিল রান্না করে রোজগার করেন মাত্র ১৫০০ টাকা। তবে অমিতাভ বচ্চনের সঞ্চালনায় 'কৌন বনেগা ক্রোড়পতি'তে এসে এক্কেবারেই ভাগ্যের চাকা ঘুরে গিয়েছে ববিতা থারে-এর।

গত সপ্তাহেই 'কৌন বনেগা ক্রোড়পতি'তে এসে ১ কোটি টাকা জিতে নিয়েছিলেন বিহারের সনোজ রাজ। আর এবার ১ কোটি টাকা জিতে নিলেন মহারাষ্ট্রের ববিতা। শো চলাকালীনই তিনি কী করেন? সেবিষয়ে জানতে চান অমিতাভ। বিগ বি-র প্রশ্নের উত্তরেই ববিতা জানান, তিনি সরকারি স্কুলে মিড-ডে মিল রান্না করেন। আর তাতে ববিতা পান ১৫শ টাকা। ছোট্ট ছোট্ট ছেলেমেয়েরা তাকে ববিতা 'কাকু' বলে ডাকে। যার অর্থ আসলে কাকিমা।

বিগ বি ববিতাকে জিজ্ঞাসা করেন তিনি যদি KBC-থেকে ভালো পরিমান টাকা জিতে নেন তাহলে তিনি কী কিনতে চান? তিনি জানান, টাকা জিতলে তিনি নিজের জন্য একটা মোবাইল ফোন কিনতে চান, কারণ তার বাড়িতে মাত্র একটাই ফোন। ববিতার এমন উত্তরে অবাক হয়ে যায় অমিতাভ বচ্চন। তার কথায়, যখানে সকলে বাড়ি কিনতে চান, আরও নানান কিছু কিনতে চান, সেখানে ববিতা শুধু একটা ফোন কিনতে চান শুনে! ববিতার কথা শুনে তাকে একটি মোবাইল ফোনও উপহার দেন অমিতাভ।

ববিতা থারের এই এপিসোডটি সম্প্রচারিত হবে আগামী বুধবার এবং বৃহস্পতিবার রাত ৯টার সময়। ১ কোটি টাকা জিতে নেওয়ার পর ৭ কোটি টাকার প্রশ্নোত্তর পর্বে সামিল হতে চান ববিতা থারে।

ভিডিও লিংক...

ইসি/ 

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও