নিকের জন্মদিন, অদেখা কিছু মুহূর্ত প্রকাশ্যে আনলেন প্রিয়াঙ্কা

ঢাকা, শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯ | ৩০ অগ্রহায়ণ ১৪২৬

নিকের জন্মদিন, অদেখা কিছু মুহূর্ত প্রকাশ্যে আনলেন প্রিয়াঙ্কা

পরিবর্তন ডেস্ক ১:১৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০১৯

নিকের জন্মদিন, অদেখা কিছু মুহূর্ত প্রকাশ্যে আনলেন প্রিয়াঙ্কা

১৬ সেপ্টেম্বর, সোমবার নিজের ২৭ বছরের জন্মদিন সেলিব্রেট করেছেন মার্কিন পপ তারকা নিক জোনাস। নিকের জন্মদিন আর সেটাকে প্রিয়াঙ্কা 'স্পেশাল' করে তুলবেন না তা কি হয়?

হাবি নিক জোনাসের জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় বিশেষ একটি ভিডিও পোস্ট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে নিকের সঙ্গে ক্যামেরাবন্দি হওয়া অদেখা, কিছু সুন্দর মুহূর্ত দিয়ে একটি বিশেষ ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন পিগি চপস। ভিডিওতে নিকের সঙ্গে কখনো প্রিয়াঙ্কাকে, কখনো আবার মধু চোপড়াকে (প্রিয়াঙ্কার মা) দেখা গেছে। আবার কখনো নিকের ঠোঁটে গভীর চুম্বন এঁকে দিতে দেখা গেছে দেশি গার্লকে।

ক্যাপশানে প্রিয়াঙ্কা লিখেছেন,''আমার জীবনের আলো, তোমার সঙ্গে কাটানো প্রতিটা দিন আগের দিনের থেকেও আরো ভালো হয়ে থাকে। তুমি পৃথিবীর সব আনন্দটুকু পাওয়ার যোগ্যতা রাখো। আমার দেখা সবথেকে বেশি গর্জিয়াস মানুষ। আমার হওয়ার জন্য ধন্যবাদ। শুভ জন্মদিন জান।''

এদিকে 'দুলহা'র সাজে ভাই নিক জোনাসের একটি ছবি শেয়ার করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন দাদা জো জোনাস।

প্রসঙ্গত, জন্মদিনের কিছুদিন আগই নিকের বয়স ২৭ বলে উল্লেখ করে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার হয়েছিলেন দেশি গার্ল। নিকের ২৬ বছর বয়সেই তার বয়স ২৭ বলে উল্লেখ করেছিলেন পিগি চপস। তার ভুল অবশ্য শুধরে দিয়েছিলেন নেটিজেনরাই।

ভিডিও লিংক...

ইসি/ 

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও