মা হচ্ছেন কিরণ, হাজির রণবীর

ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

মা হচ্ছেন কিরণ, হাজির রণবীর

পরিবর্তন ডেস্ক: ২:৫১ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০১৯

মা হচ্ছেন কিরণ, হাজির রণবীর

অভিনয় তো বটেই, বরং ব্যক্তিত্বের জন্যও নজর কেড়েছেন রণবীর সিং। একের পর এক বক্স অফিসে সুপারহিট সিনেমার সঙ্গে লাফিয়ে লাফিয়ে বাড়ছে তার ভক্তের সংখ্যাও। আর সেই প্রিয় তারকার সঙ্গে সেলফি তোলার জন্য কত সাধই না থাকে অনুরাগীদের। কিন্তু তারকাদের ছোঁয়া কি আর অতই সোজা? তারা সদা ব্যস্ত। ভক্তদের দিকে বিশেষ খেয়াল করার সেই সময় তাদের হাতে কই! তবে, রণবীর সিং কিন্তু এক্ষেত্রেও ব্যতিক্রমী। সুখবর শুনেই শুটিং সেট থেকে সোজা তার একান্ত অনুরাগীর বাড়িতে গিয়ে হানা দিলেন।

ভারতের সংবাদ প্রতিদিন পত্রিকার খবরে বলা হয়, শুধু মুখের কথা নয়, রণবীর যে তার ভক্তদের সত্যিই ভালোবাসেন এবং খেয়ালও রাখেন, তার প্রমাণ এই ঘটনা। সম্প্রতি লন্ডনে তিনি যা করলেন তা এই দাবি প্রমাণের জন্যে একেবারে যথেষ্ট। এই মুহূর্তে কবীর খান পরিচালিত ‘৮৩’ ছবির শুটিংয়ের জন্য রণবীর সিং আপাতত লন্ডনে। বেজায় ব্যস্ত। কারণ, পুরোদমে চলছে শুটিংয়ের কাজ। তার মাঝেই কিরণ নামে এক নারী ভক্তের বাড়িতে হাজির তিনি। কারণ? কিরণ যে মা হতে চলেছেন।

লন্ডনের সারেতে বসবাসকারী কিরণ আসলে রণবীরের অন্ধভক্ত। অভিনেতার জন্য তৈরি সবচেয়ে পুরনো ফ্যান ক্লাব RanveeriansFC কিরণেরই তত্ত্বাবধানে চলে। তাই যখনই রণবীর লন্ডনে যান, কিরণ ব্যক্তিগতভাবে তার সঙ্গে দেখা করেন। খুবই ভালো সম্পর্ক কিরণ ও রণবীরের। ‘৮৩’ ছবির শুটিং করতে গিয়ে রণবীর জানতে পারেন যে কিরণ অন্তঃসত্ত্বা। এই সুখবর শুনে সারপ্রাইজ দিতে কিরণের বাড়িই পৌঁছে গেলেন রণবীর সিং।

কিরণের খবর জানার পরই তিনি তার টিমকে বলেন শুটিং শেষে কিরণের সঙ্গে দেখা করতে যাবেন। কথামতো সব প্রস্তুতি নিয়ে নেয় ‘৮৩’-র শুটিং ইউনিট। ৪৫ মিনিটে পৌঁছে যান কিরণের বাড়ি। ডোরবেলের আওয়াজ শুনে দরজা খুলতেই আনন্দে দিশাহারা হয়ে যান কিরণ। প্রিয় তারকা রণবীরকে দেখে কেঁদে ফেলেন তিনি। প্রায় দেড় ঘন্টা কিরণের বাড়িতে তার পরিবারের সঙ্গে সময় কাটান রণবীর।

জিজাক/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও