জাহ্নবী বই ধরতেই জানেন না!

ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

জাহ্নবী বই ধরতেই জানেন না!

পরিবর্তন ডেস্ক: ৯:৪৯ পূর্বাহ্ণ, আগস্ট ২৫, ২০১৯

জাহ্নবী বই ধরতেই জানেন না!

গিয়েছিল হরিন্দর সিক্কারের জনপ্রিয় বই 'কলিং সেহমত'-এর হিন্দি সংষ্করণের প্রকাশ অনুষ্ঠানে সেখানে গিয়ে বইটাই উল্টো করে ধরে বসলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। শ্রীদেবী কন্যার এই কাণ্ডকারখানায় হাসি ঠাট্টায় মজলেন নেটিজেনরা।

ভারতের জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, বলিউড থেকে টালিউড, তারকারা যতই ভাল অভিনয় করুন না কেন, পান থেকে চুন খসলে নেটিজেনদের আক্রমণের হাত থেকে কেউই নিস্তার পান না। তালিকায় রয়েছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরও। তার প্রথম ছবি 'ধড়ক'-এর সময় কিছু সংলাপের জন্য সোশ্যাল মিডিয়ায় আক্রমণের শিকার হয়েছিলেন অভিনেত্রী। তার জিমের পোশাকের জন্য নেটিজেনদের আক্রমণের মুখে পড়েছিলেন তিনি। তবে এবার আর অভিনয় কিংবা পোশাকের জন্য নয়। এবার বই প্রকাশ অনুষ্ঠানে গিয়ে বইটাই উল্টো করে ধরে হাসি ঠাট্টার শিকার হলেন জাহ্নবী।

সম্প্রতি নয়া দিল্লিতে হরিন্দর সিক্কার জনপ্রিয় বই 'কলিং সেহমত'-এর হিন্দি সংষ্করণের প্রকাশ অনুষ্ঠানে গিয়েছিলেন জাহ্নবী। সেখানে গিয়েই এই কাণ্ড ঘটান শ্রীদেবী কন্যা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে শুরু হয় নেটিজেনদের হাসি ঠাট্টা।

এক নেটিজেন ঠাট্টা করে লিখেছেন যে বইটাই ঠিক করে ধরতে জানে না, তাকে ডাকা হয়েছে বই প্রকাশ অনুষ্ঠানে। আবার কেউ জাহ্নবীরে 'বোকা' বলেও কটাক্ষ করতে ভোলেননি।

তবে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের আক্রমণ নিয়ে মুখ খোলেননি জাহ্নবী কাপুর।

জিজাক/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও