জয়ার সঙ্গে জুটি বেঁধে সৌকর্য বানাচ্ছেন 'ভূতপরী'

ঢাকা, ১৭ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

জয়ার সঙ্গে জুটি বেঁধে সৌকর্য বানাচ্ছেন 'ভূতপরী'

পরিবর্তন ডেস্ক ৪:১৪ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০১৯

জয়ার সঙ্গে জুটি বেঁধে সৌকর্য বানাচ্ছেন 'ভূতপরী'

ভূতেরও নাকি বায়োগ্রাফি! এমনটা শুনেছেন কখনো? 'রেনবো জেলি'র পর ফের একবার সিনেমাপ্রেমীদের জন্য এক্কেবারে অন্য স্বাদের ছবি নিয়ে হাজির হতে চলেছেন পরিচালক সৌকর্য ঘোষাল। মহিলা ভূতের জীবন নিয়ে সৌকর্যর নতুন ছবি 'ভূতপরী'।

একজন মহিলা যার মৃত্যু হয়েছিল ১৯৪৭ সালে। ২০১৯-এ এসে একটি ছোট্ট ছেলের সঙ্গে তার আলাপ হয়। ওই ছেলেটির সাহায্যেই মৃত্যুর কথা জানতে পারে সেই ভূতপরী। তবে এই মৃত্যুর মধ্যেই রয়েছে অন্য রহস্য। কারণ, তার মৃত্যুটা স্বাভাবিক ছিল না, তাকে খুন করা হয়েছিল। এবার তার নতুন বন্ধু সেই ছোট্ট ছেলেটিই ভূতপরীকে তার খুনির কাছে পৌঁছে দেবে। এমনই রহস্য রোমাঞ্চে ভরা গল্প নিয়ে এগোবে সৌকর্য ঘোষালের নতুন ছবি ভূতপরী। সৌকর্য ঘোষালের 'ভূতপরী'র ভূমিকায় দেখা যাবে জয়া আহসানকে। এটাই জয়ার সঙ্গে সৌকর্যর প্রথম ছবি হতে চলেছে।

সৌকর্য ঘোষালের নতুন ছবির প্রযোজনা করছে সুরিন্দর ফিল্মস। এই ছবিতে জয়া ছাড়াও দেখা যাবে ঋত্বিক চক্রবর্তী, বিশ্বনাথ মুখোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়ের মতো অভিনেতাদের। খুব শীঘ্রই শুরু হতে চলেছে ছবির শ্যুটিং।

'ভূতপরী' ছবিটির পরিচালনার পাশাপাশি, ছবিটির গল্প ও চিত্রানাট্যও লিখেছেন সৌকর্য ঘোষাল নিজেই। ছবিটির সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন অলোক মাইতি। ছবির সম্পাদনা করবেন অর্ঘ্যকমল মিত্র। 'ভূতপরী'র কস্টিউম ডিজাইনের দায়িত্বে রয়েছেন সৌকর্য ঘোষাল স্ত্রী তথা কস্টিউম ডিজাইনার পূজা চট্টোপাধ্যায়। সঙ্গীত পরিচালনার করছেন নবারুণ বোস।

এর আগে সৌকর্য ঘোষালের তৈরি 'রেনবো জেলি'র সাত রং আর ছোট্ট ঘোঁতন এখনও সিনেমাপ্রেমীদের মন ছুঁয়ে রয়েছে। 'রেনবো জেলি' ছবিটি দর্শকদের এতটাই মন কেড়েছিল যে দর্শকরা এবার পরিচালকের কাছ থেকে আরো ভালো কিছুই আশা করছেন।  সৌকর্যর 'ভূতপরী' দর্শকদের সেই আশাই পূরণ করবে মনে করেন সিনেমাপ্রেমীরা।

ইসি/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও