নিষিদ্ধ মিকার পাশে আছেন, জানালেন শিল্পা

ঢাকা, ২০ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

নিষিদ্ধ মিকার পাশে আছেন, জানালেন শিল্পা

পরিবর্তন ডেস্ক ৯:০৪ পূর্বাহ্ণ, আগস্ট ২৩, ২০১৯

নিষিদ্ধ মিকার পাশে আছেন, জানালেন শিল্পা

পাকিস্তানে গান গাইতে যাওয়ায় বলিউড গায়ক মিকা সিংকে বয়কট করে অল ইন্ডিয়া সিনে ওয়ার্কাস অ্য়াসোসিয়েশন এবং দ্য ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ। যা নিয়ে গোটা দেশ জুড়ে শুরু হয়ে যায় জোর বিতর্ক। তবে করাচিতে গান গাইতে গিয়ে তিনি যদি কোনো ভুল করে থাকেন, তাহলে তার জন্য ক্ষমা চাইছেন বলেও প্রকাশ্যে জানান মিকা সিং। বলিউড গায়ককে নিয়ে যখন জোর বিতর্ক শুরু হয়ে যায়,  সেই সময় তার পাশে দাঁড়ালেন বিগ বস ১১-র বিজয়ীনি শিল্পা শিন্দে।

তিনি বলেন, যে যা ইচ্ছে বলুক, কোনো কথায় কান দেবেন না। সবাই 'দাদাগিরি' করছে বলেও দ্য ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ-এর সভাপতি বি এন তিওয়ারিকে কটাক্ষ করেন 'ভাবিজি ঘর পর হ্যায়'-এর অভিনেত্রী। তিনি আরো বলেন, মিকার সঙ্গে তিনি কাজ করেছেন। আরো অনেকেই এমন রয়েছেন, যারা ভবিষ্যতে মিকার সঙ্গে কাজ করবেন বলেও মন্তব্য করেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী।

প্রসঙ্গত, মিকা সিংকে নিষিদ্ধ ঘোষণার পর কড়া মন্তব্য করেন বি এন তিওয়ারি। তিনি বলেন, নিষিদ্ধ থাকাকালীন কেউ যদি মিকা সিংয়ের সঙ্গে কাজ করেন, তাহলে তাকেও বয়কট করা হবে। সালমান খানও যদি মিকার সঙ্গে কাজ করেন, তাহলে পার পাবেন না তিনিও। এমন ঘোষণাও করেন বি এন তিওয়ারি। আগামী ২৮ অগাস্ট মার্কিন মুলুকে সালমান খানের সঙ্গে মিকার অনুষ্ঠান রয়েছে। সেই প্রসঙ্গেই বি এন তিওয়ারির তরফে এই মন্তব্য করা হয়।

ইসি/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও