ছোট্ট 'ভাইঝি'র সঙ্গে জমিয়ে নাচ বরুণের (ভিডিও)

ঢাকা, ১৭ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

ছোট্ট 'ভাইঝি'র সঙ্গে জমিয়ে নাচ বরুণের (ভিডিও)

পরিবর্তন ডেস্ক: ৩:৩৯ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০১৯

ছোট্ট 'ভাইঝি'র সঙ্গে জমিয়ে নাচ বরুণের (ভিডিও)

বলিউডে কমবেশি সকলের সঙ্গেই খুব ভাল সম্পর্ক বরুণ ধাওয়ানের। নিজের হাসিখুশি মিশুকে স্বভাবের জন্য ছোট-বড় সকলের সঙ্গেই বেশ মিশে যেতে পারেন তিনি। তবে শুধু বাড়ির বাইরে নয়, বাড়ির সদস্যদের সঙ্গেও বেশ ভাব বরুণের। বিশেষ করে ছোট্ট ভাইঝি ঈশিতার সঙ্গে। প্রয়োজনে তাই গুরুত্বপূর্ণ মিটিং ছেড়েও ভাইঝির সঙ্গে সময় কাটাতেও দ্বিধা করেন না জুনিয়র ধাওয়ান।

ভারতের জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন বরুণ। সেখানে দেখা যাচ্ছে ভাই রোহিত ধাওয়ানের মেয়েকে কাঁধে তুলে নাচছেন অভিনেতা। তার সঙ্গে ছোট্ট ঈশিতাও গানের তালে দুলছে।

বরুণ তার ইনস্টা অ্যাকাউন্টে ভিডিওটি শেয়ার করতেই তা ভাইরাল হয়ে যায়। চাচা-ভাইঝির মিষ্টি ভিডিও দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা। ভিডিওর নিচে ডেভিড ধাওয়ানের ছবির নামের আদলেই কমেন্ট করেছেন অর্জুন কাপুর। লিখেছেন ‘চাচু নাম্বার ১ ও বেটি নাম্বার ১’। কমেন্ট করেছেন সোনম কে আহুজা, জ্যাকুলিন ফার্নান্দেজ, আয়ুষ্মান খুরানা সহ আরও অনেক তারকা।

এর আগেও 'সুই ধাগা:মেড ইন ইন্ডিয়া' ছবির প্রচারের সময় সোশ্যাল মিডিয়ায় ভাইঝি, বাবা ডেভিড ধাওয়ান ও ভাইয়ের সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছিলেন বরুণ।

ভিডিও লিংক

জিজাক/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও