হোয়াটসঅ্যাপে রামগোপাল আসলে কী পাঠিয়েছিলেন, বিস্ফোরক শার্লিন

ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

হোয়াটসঅ্যাপে রামগোপাল আসলে কী পাঠিয়েছিলেন, বিস্ফোরক শার্লিন

পরিবর্তন ডেস্ক: ১১:৩৮ পূর্বাহ্ণ, আগস্ট ১৯, ২০১৯

হোয়াটসঅ্যাপে রামগোপাল আসলে কী পাঠিয়েছিলেন, বিস্ফোরক শার্লিন

বোল্ডনেসের জন্য বলিউডে পরিচিত মুখ শার্লিন চোপড়া। নিজের হটনেসে ভর করে বহুবারই তিনি সংবাদ শিরোনামে জায়গা করেছেন অতীতে। সেই শার্লিন চোপড়া ফের একবার খবরে। পরিচালক রাম গোপাল ভার্মাকে নিয়ে তিনি যা বললেন তাতে অবাক হবেন অনেকেই।

ভারতের কলকাতা২৪ পত্রিকার খবরে বলা হয়, সম্প্রতি একটি ওয়েবসাইটে তার একটি ইন্টারভিউ উঠে আসে, যেখানে তিনি ২০১৬ সালের কিছু কথা বলেছেন। শার্লিন জানান, তিনি রাম গোপাল ভার্মাকে হোয়াটসঅ্যাপে নিজের কিছু ছবি পাঠিয়ে কাজ চান। প্রত্যুত্তরে পরিচালক তাকে হোয়াটসঅ্যাপেই একটি স্ক্রিপ্ট পাঠিয়ে মতামত জানতে চান। শার্লিন জানান, সেই স্ক্রিপ্টে কোনও গল্প ছিল না, ছিল শুধু শারীরিক সম্পর্কের কথা। তিনি এই ছবির প্লট জানতে চাইলে, পরিচালক বলেন স্ক্রিপ্টে যা আছে সেটাই গল্প।

এরপর শার্লিন স্পষ্ট জানান, রাম গোপাল রঙ্গিলা ২-এর কথা ভাবলে শার্লিন তা করতে রাজি আছেন কিন্তু হোয়াটসঅ্যাপে যে স্ক্রিপ্ট পাঠিয়েছেন তা করতে তিনি রাজি নন, কারণ তিনি শারীরিক সম্পর্ক স্থাপনে পিএইচডি করেননি। পরিচালক শার্লিনকে বলেন, শার্লিন এতে কাজ করতে রাজি থাকলে কনট্যাক্ট করতে। এতে রাজি হননি শার্লিন।

শার্লিন এও বলেন এই ইন্টারভিউয়ে, পরিচালক তাকে অশ্লীল ভিডিও পাঠাতেন। শার্লিন তার কারণ জানতে চাইলে রামগোপাল বলেছিলেন, পশু-মানুষ সকলেরই প্রাথমিক চাহিদার মধ্যে পড়ে শারীরিক সম্পর্ক স্থাপন, তাই এই ধরনের ভিডিও শার্লিনের উপভোগ করা উচিত।

জিজাক/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও