মায়ের জীবনসঙ্গী কে? বেছে দিলেন জনপ্রিয় অভিনেত্রীর ২ ছেলে

ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

মায়ের জীবনসঙ্গী কে? বেছে দিলেন জনপ্রিয় অভিনেত্রীর ২ ছেলে

পরিবর্তন ডেস্ক: ১১:৪৫ পূর্বাহ্ণ, আগস্ট ১৭, ২০১৯

মায়ের জীবনসঙ্গী কে? বেছে দিলেন জনপ্রিয় অভিনেত্রীর ২ ছেলে

'নাচ বলিয়ে ৯'-এ তারা একসঙ্গে হাজির হয়েছেন। কিন্তু অনুজ সচদেবের সঙ্গে যে তার আর কোনওরকমের সম্পর্ক নেই, তা প্রকাশ্যেই স্পষ্ট করে দিয়েছেন টেলিভিশন অভিনেত্রী ঊর্বশী ঢোলাকিয়া। 'কসৌটি জিন্দেগি কি' অভিনেত্রী ঊর্বশী এ বিষয়ে খোলাখুলি সবকিছু ক্যামেরার সামনে বলে দিলেও, মুখে কুলুপ এঁটেই রয়েছেন অনুজ। কিন্তু ঊর্বশীর সঙ্গে অনুজের সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন পর্দার কমলিকার দুই ছেলে সাগর এবং ক্ষিতীশ।

ভারতের জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, সম্প্রতি মায়ের সাবেক বন্ধু অনুজকে নিয়ে মুখ খোলেন সাগর এবং ক্ষিতীশ। তারা বলেন, অনুজ খুব ভাল মনের মানুষ। অনুজ তাদের মায়ের জন্যও ঠিক মানুষ একেবারে। অনুজ যখন তার মায়ের জন্য কোনও উপহার আনতেন, তখন তাদের জন্যও হাতে করে কিছু নিয়ে আসতেন বলে জানান সাগর-রা। যদিও তাদের মা-কে কখনও তারা এ বিষয়ে কোনও প্রশ্ন করেননি। তবে তারা বিশ্বাস করেন, অনুজ তাদের মায়ের জন্য একদম ঠিক মানুষ ছিলেন।

এদিকে ছেলেরা যাই বলুন না কেন, ঊর্বশী এই মুহূর্তে সাবেক বন্ধু অনুজের কথা ভাবতে রাজি নন। তিনি জানান, জীবনে যে মুহূর্তে তার সবচেয়ে বেশি অনুজের প্রয়োজন ছিল, তখনই তাকে পাননি তিনি। তাই এই মুহূর্তে আর কাউকে তার জীবনে প্রয়োজন নেই বলে স্পষ্ট জানিয়েছেন ঊর্বশী ঢোলাকিয়া।

এ দিকে ঊর্বশীর অভিযোগের ভিত্তিতে অনুজ বলেন, যে মুহূর্তে তার মন্তব্য করা প্রয়োজন মনে হবে, তখন তিনি এ বিষয়ে অবশ্যই কিছু বলবেন।

জিজাক/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও