ছাড়া পেয়ে কী বললেন শ্বেতার দ্বিতীয় স্বামী

ঢাকা, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

ছাড়া পেয়ে কী বললেন শ্বেতার দ্বিতীয় স্বামী

পরিবর্তন ডেস্ক: ১০:২২ পূর্বাহ্ণ, আগস্ট ১৭, ২০১৯

ছাড়া পেয়ে কী বললেন শ্বেতার দ্বিতীয় স্বামী

স্ত্রীর প্রথম পক্ষের মেয়ে পলক তিওয়ারিকে অশ্লীল ছবি দেখাতেন। সৎ মেয়ের গায়ে হাতও তুলেছেন। সম্প্রতি দ্বিতীয় স্বামী অভিনব কোহলির বিরুদ্ধে এমনই অভিযোগ করেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। শ্বেতা অভিযোগ দায়ের করার পর পুলিশ অভিনবকে ডেকে টানা কয়েক ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে। শুধু তাই নয়, অভিনব কোহলির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় অভিযোগও দায়ের করা হয়।

ভারতের জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, শ্বেতা তিওয়ারির অভিযোগের পর বৃহস্পতিবার মুক্তি পান অভিনব কোহলি। শ্বেতা এবং পলকের উপর মানসিক এবং শারীরিক অভিযোগ নিয়ে অভিনবকে প্রশ্ন করা হলে তিনি সরাসরি উত্তর দেন।

অভিনব বলেন, প্রত্যেকটি ঘটনার দুটো দিক রয়েছে। এক্ষেত্রেও তাই। ক্রমশ বিষয়টি প্রত্যেকের সামনে আসবে বলেও স্পষ্ট জানান অভিনব। অর্থাৎ শ্বেতা এবং পলকের উপর অত্যাচারের অভিযোগ নিয়ে সরাসরি কোনও মন্তব্য করতে চাননি অভিনব কোহলি।

এদিকে শ্বেতা তিওয়ারি অভিনবের কাছ থেকে বিবাহ বিচ্ছেদ চাইছেন। কিন্তু অভিনব দিতে চাইছেন না। শ্বেতা, অভিনবের ছেলে রেয়ানশ যাতে বাবা-মা দু'জনের দেখভালেই বড় হয়, সেই কারণেই বিবাহ বিচ্ছেদের মামলায় তার ছেলে রাজি হচ্ছেন না বলে দাবি করেন শ্বেতার শাশুড়ি। যদিও বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করতে শোনা যায়নি শ্বেতা তিওয়ারিকে।

জিজাক/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও