বলিউড তারকাদের বিয়ে

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ | ২৯ আশ্বিন ১৪২৬

বলিউড তারকাদের বিয়ে

সীমান্ত বাঁধন চৌধুরী ৮:১৫ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০১৯

বলিউড তারকাদের বিয়ে

যুগ পাল্টেছে। সাথে রেওয়াজও আগের থাকছে না। আগে যেমন বিয়ের ক্ষেত্রে ভারতীয় উপমহাদেশে পাত্রের চেয়ে বয়সে পাত্রী ছোট হওয়ার একটি রেওয়াজ ছিল। সেই ধ্যান ধারণা এখন অনেক ক্ষেত্রেই পাল্টে গেছে।

এখন কাকে ভালো লাগলো, তার বয়স কত, পাত্রী কতটা মুরব্বি তা নিয়ে মাথা ঘামানো সমিচিন মনে করেন না পাণিপ্রার্থীরা। ভালোলাগার মানুষ বলতে কথা।

কথায় বলে, পিরিতের পেত্নীও ভালো। তো পছন্দের মানুষের বয়স যা-ই হোক, তাকে জীবনসঙ্গী করতে কোনো বাধাই হতে পারে না। বিশেষ করে অনেক বলিউড তারকাই ভেঙেছেন বয়সের সেই প্রথার আগল। পাত্রীর বয়সকে বাধা মনে না করা এমন কজন বলিউড তারকা সম্পর্কে জানা যাক-

অভিষেক বচ্চন ঐশ্বরিয়া রাই

সালমান খান এবং বিবেক ওবরয় সঙ্গে ভালোবাসার বন্ধন ছিন্ন করার পর অভিষেকের সঙ্গেই প্রেমের ভেলায় ভাসেন ঐশ্বরিয়া রাই বচ্চন। বেশি দেরি না করে বিয়ের পর্বটাও সেরে ফেলেন তারা। অভিষেক বচ্চন দুই বছরের ছোট ছিলেন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের থেকে। বর্তমানে মেয়ে আরাধ্যাকে নিয়ে বেশ সুখেই সংসার করছেন তারা।

অর্জুন রামপাল মেহের রামপাল

মডেলিং করতে গিয়েই পরিচিত হয়েছেন অর্জুন আর মেহের। এরপর আর বেশি সময় লাগে নি তাদের বিয়ের পিঁড়িতে বসতে। ১৯৯৮ সালে অর্জুন বিয়ে করেন তার থেকে ২ বছরের বড় মেহেরকে। এদের ঘরে রয়েছে দুই সন্তান। কিন্তু দুঃখের বিষয় কিছুদিন আগেই তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে।

ফারহান আখতার অধুনা

অধুনার সঙ্গে ফারহানের পরিচয় হয় দিল চাহতা হ্যায় ছবির স্ক্রিপ্ট লেখার সময়। অধুনার চাইতে ৬ বছরের ছোট ফারহান ২০০০ সালে তার ভালোবাসাকে বিয়ের রূপ দেন। বর্তমানে দুই মেয়ে ও স্ত্রীকে নিয়ে বেশ সুখেই আছেন এ দম্পতি।

সাইফ আলী খান অমৃতা সিং

অমৃতার চেয়ে ১৬ বছরের ছোট ছিলেন সাইফ আলী খান। তারপরও ভালোবাসায় অন্ধ হয়ে বিয়ে করেছিলেন তারা। তাদের ঘরে রয়েছে দুটি সন্তান। অবশ্য অমৃতার সঙ্গে বিবাহ বিচ্ছেদ করে কারিনা কাপুরকে বিয়ে করে বেশ সুখেই আছেন সাইফ।

শিরিশ কুন্দার ফারাহ খান

বলিউডের এই জুটিটি একে অন্যের সাথে পরিচিত হন ‘ম্যায় হু না’র সেটে। সেখানে ফারাহ খান পরিচালিত ছবিটির ফিল্ম এডিটর হিসেবে কাজ করছিলেন শিরিশ। সেখানেই তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে এবং একটা সময় সেটা গিয়ে দাঁড়ায় ভালোবাসায়। ৮ বছরের ছোট শিরিশকে বিয়ে করতে গিয়ে ছবির জগতে বেশ সমালোচনার মুখোমুখি হতে হয় ফারাহ খানকে। তাদের ঘরে রয়েছে যমজ সন্তান।

শিল্পা শেঠী রাজ কুন্দ্রা

শিল্পাকে প্রথম দেখাতেই ভালোবেসে ফেলেছিলেন শিল্পার চাইতে মাত্র তিন মাসের ছোট রাজ কুন্দ্রা। আর সেই ভালোবাসার পরিণতি দিতেই ২০০৯ সালে শিল্পার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন তিনি। তাদের ঘরে রয়েছে এক সন্তান।

এইচআর

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও