বন্যা দুর্গতদের পাশে রীতেশ-জেনেলিয়া, পাঠালেন ২৫ লক্ষ টাকা অনুদান

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

বন্যা দুর্গতদের পাশে রীতেশ-জেনেলিয়া, পাঠালেন ২৫ লক্ষ টাকা অনুদান

পরিবর্তন ডেস্ক ১২:৪৮ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০১৯

বন্যা দুর্গতদের পাশে রীতেশ-জেনেলিয়া, পাঠালেন ২৫ লক্ষ টাকা অনুদান

কর্ণাটক, কেরালা, আসম, মহারাষ্ট্রসহ দেশের বেশ কয়েকটি রাজ্য এই মুহূর্তে বন্যা বিধ্বস্ত। এবার মহারাষ্ট্রের বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন অভিনেতা রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডি'সুজা। মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশের ত্রাণ তহবিলে ২৫ লক্ষ টাকা অনুদান দিলেন রীতেশ ও জেনেলিয়া।

চেক হাতে রীতেশ ও  জেনেলিয়ার ছবি নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট করে তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ।

মহারাষ্ট্রের বন্যায় অনুদানের কথা জানিয়ে রীতেশও নিজের টুইটার হ্যান্ডেলে লিখেছেন, 'মহারাষ্ট্রসহ দেশের বিভিন্ন প্রান্ত বন্যার কারণে ক্ষতিগ্রস্ত। বন্যায় ক্ষতিগ্রস্ত অঞ্চলের ছবি অত্যন্ত বেদনাদায়ক। সেকারণেই রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে তার ত্রাণ তহবিল 'দেশ ফাউন্ডেশনে' এই অনুদানের সিদ্ধান্ত নিয়েছিলাম।'

তাদের মতোই দেশের মানুষকে সাধ্য মতো ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর অনুরোধ করেছেন রীতেশ দেশমুখ।

দেশের বিভিন্ন প্রান্তে বন্যা বিধ্বস্ত মানুষের কথাভেবে টুইট করেছেন উদ্বিগ্ন হৃত্বিক। অভিনেত্রী নাগমাসহ আরো বেশ কয়েকজন অভিনেতা অভিনেত্রী।

প্রসঙ্গত, বন্যা কারণে মহারাষ্ট্রে মৃতের সংখ্যা ৪০ ছাড়িয়েছে। ক্ষতিগ্রস্ত বহু। পানির তলায় চলে গিয়েছে সেরাজ্যের বহু এলাকা।  প্রায় ৪ লক্ষ মানুষ ঘরছাড়া। পানির তলায় মহারাষ্ট্র-বেঙ্গালুরু ৪ নম্বর জাতীয় সড়কসহ বহু এলাকা। ঘরছাড়া মানুষকে রাজ্যের বিভিন্ন প্রান্তে খোলা ৪৩২টি ত্রাণ শিবিরে স্থানান্তরিত করা হয়েছে। জরুরি ভিত্তিতে উদ্ধারকাজ চালাচ্ছে সেনা।

ইসি/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও