ঝাঁপিয়ে পড়ে সালমান খানের হাত ধরলেন মহিলা, ভিডিও ভাইরাল

ঢাকা, ১৪ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

ঝাঁপিয়ে পড়ে সালমান খানের হাত ধরলেন মহিলা, ভিডিও ভাইরাল

পরিবর্তন ডেস্ক ৩:১৬ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০১৯

ঝাঁপিয়ে পড়ে সালমান খানের হাত ধরলেন মহিলা, ভিডিও ভাইরাল

'হাম আপকে হ্যায় কউন'-এর ২৫ বছর পূর্তি উপলক্ষে স্পেশাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়েছিল। আর সেই বিশেষ মুহূর্তে মণীশ ভাল, রেণুকা সাহানে, মাধুরী দীক্ষিতদের সঙ্গে হাজির হন সালমান খানও। কিন্তু 'হাম আপকে হ্যায় কউন'-এর স্পেশাল স্ক্রিনিংয়ের শেষে সালমান খান যখন বাইরে বের হন, তখন আচমকা যে ঘটনা ঘটে, তা দেখে অবাক হয়ে যান প্রত্যেকে।

২৪ ঘণ্টায় জানানো হয়, 'হাম আপকে হ্যায় কউন'-এর স্পেশাল স্ক্রিনিংয়ের পর সালমান খান যখন বাইরে বের হন, তখন আচমকাই তাঁর উপর ঝাঁপিয়ে পড়েন এক মহিলা ভক্ত। নিরাপত্তা বেষ্টনী টপকে সালমান খানের উপর ঝাঁপিয়ে পড়েন তাঁর ওই ভক্ত। টেনে ধরেন সালমানের হাত। সেলফি তোলার জন্যই ৫৩ বছর বয়সী অভিনেতার উপর তাঁর মহিলা ভক্ত হঠাৎ ঝাপিয়ে পড়েন বলে জানান। তবে ওই মুহূর্তে একেবারে চুপ ছিলেন সালমান খান।

জানা যায়, আচমকাই ওই মহিলা ভক্ত সালমান খানের সঙ্গে ছবি তুলতে হাজির হলেও 'বজরঙ্গী ভাইজান' কিন্তু একেবারে চুপ করে ছিলেন। কোনো রকম মন্তব্য না করেই সেখান থেকে সরে যান তিনি।

প্রসঙ্গত চলতি বছরের জুন মাসে নিরাপত্তারক্ষীদের ঠেলে ফেলে সালমান খানের কাছে আসতে চান তাঁর এক ভক্ত। যা দেখে 'ভাইজানের' ওই ভক্তকে সেখান থেকে ঠেলে ফেলে দেওয়ার চেষ্টা করেন সালমান খানের নিরাপত্তারক্ষী। যা দেখে নিরাপত্তারক্ষীর উপর চটে যান সালমান। তার ভক্তকে কেন ঠেলে ফেলা হয়েছে, তা নিয়ে প্রশ্ন তুলে, নিরাপত্তারক্ষীকে চড়ও মারেন তিনি। যে ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। শুধু তাই নয়, সালমান খানের মানবিক মুখ রয়েছে বলেও তার ভক্তরা দাবি করতে শুরু করেন।

ভিডিওটি দেখতে ক্লিক করুন...

এইচকে/

 

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও