নিজে নিজেই ফেঁসে গেলেন প্রিয়াঙ্কা

ঢাকা, ২৪ আগস্ট, ২০১৯ | 2 0 1

নিজে নিজেই ফেঁসে গেলেন প্রিয়াঙ্কা

পরিবর্তন ডেস্ক ১:৪৯ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০১৯

নিজে নিজেই ফেঁসে গেলেন প্রিয়াঙ্কা

হয়তো তারকাজগতে এই প্রবাদই সত্য, খারাপ দিয়ে আলোচনায় থাকো। তা না হলে এত এত জনপ্রিয়দেরও বারবার কেন সে পথেই হাঁটতে হবে?

এই যেমন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ফের আলোচনায় এসেছেন ‘খারাপ’ দিয়েই। নিজেই ঢাকঢোল পিটিয়ে জানিয়েছেন, মাত্র ৫ বছর বয়সে তার হাঁপানি (অ্যাজমা) ধরা পড়ে।

অ্যাজমা চিকিৎসার একটি ইনহেলার কোম্পানির বিজ্ঞাপনেও তাই বলেছেন নায়িকা, ‘অ্যাজমা থাকার পরও ক্যারিয়ারে তা কোনো বাধা হয়ে দাঁড়াতে পারেনি।’ ধূমপান স্বাস্থ্যের জন ক্ষতিকর কতবারই না কত জায়গায় বলেছেন।

আলোচনাটা এখানেও নয়। অন্যখানে। দীপাবলির বাজি পোড়ানো নিয়ে রীতিমতো বিষোদগার করেন প্রিয়াঙ্কা। কারণ, বাজির গন্ধে তার শ্বাসকষ্ট হয়, অ্যাজমা আছে বলে।

অথচ এই নায়িকার একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে। যেখানে পরিবারের সঙ্গে বসে প্রিয়াঙ্কাকে সমানে সিগারেট ফুঁকতে দেখা গেছে। এরপরই নেটিজেনরা তাকে নিয়ে ট্রল শুরু করেন।

এনডিটিভি ও ইন্ডিয়া টুডে খবর দিয়েছে, মিয়ামিতে জন্মদিন পালনে যান প্রিয়াঙ্কা। সঙ্গে মা মধু চোপড়া, স্বামী নিক জোনস, বোন পরিণীতি চোপড়াও ছিলেন।

সেখানেই বিচে সিগারেট হাতে প্রিয়াঙ্কার ছবি আসার পর সবাই ট্রল করে লিখেছেন, ‘শুধু দীপাবলির সময়েই ওর অ্যাজমার কষ্ট হয়। সিগারেট খেলে বুঝি হয় না? এত তাড়াতাড়ি অ্যাজমা ভালো হয়ে গেল?’

শুধু সিগারেট নয়, আসামের বন্যা নিয়েও কোনো উচ্চবাচ্য না থাকায় প্রিয়াঙ্কার সমালোচনা হয়েছে। অনেকে প্রশ্ন তুলেছেন, ‘আসামের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়া সত্ত্বেও প্রিয়াঙ্কা বন্যা নিয়ে নিরুত্তর।’

কেউ কেউ বলেছেন, ‘জন্মদিন পালন থেকে ফুরসত মিললে তো দুর্গতদের কথা ভাববে।’

যদিও পরে এই বিষয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দেন প্রিয়াঙ্কা। কিন্তু, তাতে কি আর ট্রল বন্ধ হবে?

আইএম

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও