শ্বশুরবাড়ি ছেড়ে আলাদা থাকা শুরু করেছেন রানি

ঢাকা, বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর ২০১৯ | ২০ অগ্রহায়ণ ১৪২৬

শ্বশুরবাড়ি ছেড়ে আলাদা থাকা শুরু করেছেন রানি

পরিবর্তন ডেস্ক ৩:১৮ অপরাহ্ণ, জুলাই ২০, ২০১৯

শ্বশুরবাড়ি ছেড়ে আলাদা থাকা শুরু করেছেন রানি

স্ত্রী রানিকে নিয়ে পৈত্রিক বাড়ি 'চোপড়া ম্যানসন' ছাড়লেন আদিত্য চোপড়া। বিয়ের পর থেকে প্রকাশ্যে বের হতে রানিকে বিশেষ দেখা যায় না। ছবিও খুব কমই করছেন তাই সচরচর পেজ থ্রির খবরেও দেখা যায় না রানিকে। তবে এবার শ্বশুরবাড়ি ছেড়ে বেরিয়ে যাওয়ার জন্য ফের একবার পেজ থ্রির পাতায় উঠে এলেন রানি ও আদিত্য চোপড়া।

তবে বিষয়টা কিন্তু খুব গুরুতর, তেমনটা এক্কেবারেই নয়। কোনো ঝগড়া, অশান্তির কারণে চোপড়া ম্যানসন ছাড়েননি রানি ও আদিত্য। সম্প্রতি, রানি ও আদিত্য 'চোপড়া ম্যানসন'-এর সামনেই একটা বাংলো কিনেছেন। সেখানেই এবার মেয়ে আদিরাকে নিয়ে থাকবেন রানি-আদিত্য। এতদিন জুহুতে বাবা যশ চোপড়ার বাড়িতে মা পামেলা চোপড়া ও ভাই উদয় চোপড়ার সঙ্গেই থাকতেন আদিত্য ও রানি। কয়েকদিন হল রানি ও আদিত্য সেই বাড়ি ছেড়ে তাদের নতুন কেনা বাড়িতে থাকতে শুরু করেছেন। তবে এই বাড়িটি তাদের পুরনো বাড়ি থেকে এতটাই কাছে, যে যখনই প্রয়োজন হবে তারা ২ মিনিটেই সেখানে যেতে পারবেন। আপাতত তাই চোপড়া ম্যানসনে থাকচেন আদিত্য চোপড়ার মা পামেলা চোপড়া ও ভাই উদয় চোপড়া।

জানা যাচ্ছে, মে আদিরাকে ক্যামেরার ফ্ল্যাশ ও মিডিয়ার লাইমলাইট থেকে দূরে রাখতেই চোপড়া ম্যানসন ছেড়ে আলাদা থাকছেন রানি ও আদিত্য। আদিরা অন্যান্য তারকা সন্তানদের সময় সময় মিডিয়ার লাইমলাইটে থাকুক সেটা এক্কেবারেই পছন্দ করেন না আদিত্য চোপড়া। আদিত্য চোপড়া বরাবরই চেয়েছেন আদিরা আর পাঁচজন সাধারণ শিশুর মতোই বড় হোক। আর আদিত্য নিজেও মিডিয়ার লাইমলাইটে থাকতে, পার্টিতে যেতে এক্কেবারেই পছন্দ করেননা। সেকারণেই তারা চোপড়া ম্যানসন থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন বলে শোনা যাচ্ছে।

প্রসঙ্গত, ২০১৪ সালে ইতালিতে চুপিসাড়েই সাতপাকে বাঁধা পড়েছিলেন রানি ও আদিত্য। ২০১৫ সালেই রানি ও আদিত্যর জীবনে আসে তাদের মেয়ে ছোট্ট আদিরা। শোনা যায়, প্রথমে রানির সঙ্গে ছেলের সম্পর্ক এক্কেবারেই মেনে নিতে পারেননি আদিত্যর মা পামেলা। কারণ, আদিত্য চোপড়ার প্রথমা স্ত্রী পায়েল খান্নার সঙ্গে তার সম্পর্ক বেশ ভালোই ছিল। তাই আদিত্য পায়েলকে ছেড়ে রানিকে বিয়ে করেন সেটা পামেলা চোপড়া মেনে নিতে পারেননি। পরে ধীরে ধীরে অবশ্য রানির সঙ্গেও পামেলা চোপড়ার তিক্ত সম্পর্ক ঠিক হয়ে যায়।

ইসি/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও