পর্দায় ফিরছেন শিল্পা শেঠি

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

পর্দায় ফিরছেন শিল্পা শেঠি

পরিবর্তন ডেস্ক ৩:৩১ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০১৯

পর্দায় ফিরছেন শিল্পা শেঠি

দীর্ঘ বারো বছর পর বড়পর্দায় ফিরছেন অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রা। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র থেকে খবর ইয়ামি গৌতম ও দিলজিৎ দোসাঞ্ঝের আগামী কমেডি ছবিতে একজন লেখিকার ভূমিকায় দেখা যাবে তাকে।

এই মুহূর্তে লন্ডন ও গ্রীসে ছুটি কাটাচ্ছেন শিল্পা। সূত্রের মারফতে জানা গিয়েছে, অগস্টের প্রথম সপ্তাহেই দেশে ফিরছেন তিনি। তারপরই শুরু হবে ছবির শ্যুটিং। এতদিন পর অভিনয়ে ফিরে শিল্পাও বেশ উত্তেজিত। পরিচালক আজিজ মিশ্রার ছেলে হারুণের অভিষেকও হবে এই ছবির হাত ধরেই। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন রমেশ তৌরানি।

এর আগে একটি অনুষ্ঠানে ছবির জগতে 'কামব্যাক'-এর কথা জানিয়েছিলেন শিল্পা। বলেছিলেন, ‘আমি অভিনয় ভালবাসি। টেলিভিশনে শো না করলে সিনেমাতেই ফিরে যেতাম। আমার ছেলে জন্মালে ঠিক করি ওকে বেশি সময় দেব। ছবি করলে তাতে আরো বেশি সময় দেওয়া দরকার। তাই করিনি’।

প্রসঙ্গত, ২০০৭ সালে 'আপনে' ছবিতে শেষবার দেখা গিয়েছিল শিল্পাকে। তিনি ছাড়াও ধর্মেন্দ্র, সানি দেওল, ববি দেওল, ক্যাটরিনা কাইফ ও কিরণ খেরও অভিনয় করেছিলেন এই ছবিতে। শাহরুখ-কাজল অভিনীত 'বাজিগর' ছবির হাত ধরে বলিউডে প্রবেশ তার। তারপর কেটে গিয়েছে ২৫ বছর। এর মধ্যে 'ওম শান্তি ওম', 'দোস্তানা' ও 'ডিস্কিয়াও' ছবিতে কয়েকটি বিশেষ গানে দেখা গিয়েছে শিল্পাকে।

ইসি/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও