সল্লু-সোনাকে দেখতে পল্টনে ভক্তদের 'পল্টন'

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

সল্লু-সোনাকে দেখতে পল্টনে ভক্তদের 'পল্টন'

পরিবর্তন ডেস্ক: ৮:৪৩ পূর্বাহ্ণ, জুলাই ১৭, ২০১৯

সল্লু-সোনাকে দেখতে পল্টনে ভক্তদের 'পল্টন'

ভক্তদের কাছে তারা পরিচিত 'ভাইজান' ও 'দাবাং গার্ল' নামে। সালমান খান ও সোনাক্ষী সিনহা অভিনীত 'দাবাং', 'দাবাং টু' দুটি ছবিই বক্স অফিসে যাকে বলে সুপারহিট। এবার আসতে চলেছে সিরিজের তৃতীয় ছবি, 'দাবাং থ্রি'। গত এপ্রিলেই মধ্যপ্রদেশের মাহেশ্বরে শুরু হয়ে গিয়েছিল শুটিং। সম্প্রতি ছবির দ্বিতীয় অংশের শুটের জন্য ভারতের মহারাষ্ট্রের পল্টনে হাজির হলেন সালমান-সোনাক্ষী।

ভারতের জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, প্রিয় তারকাদের দেখতে অনুরাগীদের ঢল নেমেছিল শুটিং সেটে। বাড়ির ছাদ, ল্যাম্পপোস্ট, গাড়ির বনেট, ভক্তরা কোনও জায়গাই ফাঁকা রাখেনি। সবাই চায় নায়ক-নায়িকাকে একবার চোখের দেখা দেখতে। ছবি, ভিডিও তুলে রেখেছেন অনেকেই। সোনাক্ষী নিজেও সোশ্যাল মিডিয়াতে সেটের ছবি শেয়ার করেছেন।

ভিডিও লিংক

এর আগে বিতর্কের ফলে কিছুদিনের জন্য বন্ধ ছিল ছবির শুটিং। মাহেশ্বরে শুটিং সেটে কাঠের পাটাতন দিয়ে ঢাকা শিবলিঙ্গ দেখা গিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সেই ছবি। যদিও পরে সালমান জানান, শিবলিঙ্গকে কোনওরকম আঘাত থেকে বাঁচানোর জন্যই পাটাতন দিয়ে ঢেকে রাখা হয়েছিল। ছবিতে ত্রিকোণ প্রেম নিয়েও শুরু হয়েছিল জল্পনা। শোনা যাচ্ছিল সোনাক্ষী ছাড়াও দাবাং থ্রিতে দেখা যাবে আরও একজন অভিনেত্রীকে। তবে এমন সম্ভাবনা উড়িয়ে দেন সোনাক্ষী। জানান, ছবির চরিত্রগুলোতে শুধু কিছু পরিবর্তন আসতে চলেছে। 

প্রসঙ্গত, দাবাং থ্রি সিকুয়েল নয়, প্রিকুয়েল। আগের দুই ছবির মতো এই ছবিতেও সালমান ও সোনাক্ষীর চরিত্র একই থাকছে। তবে নতুন এক সদস্য যোগ দিতে পারেন। তিনি সালমানের ভাগ্নী আলিজে অগ্নিহোত্রী। দাবাং থ্রি-এর পরিচালনা করছেন প্রভুদেবা। চলতি বছরের ২০ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি।

জিজাক/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও